NewsNow24.Com
Leading Multimedia News Portal in Bangladesh

রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলামকে হত্যার চেষ্টা, আহত ৪

Get real time updates directly on you device, subscribe now.

রূপগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে দেশের অন্যতম শিল্পগোষ্ঠী রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলামকে হত্যার চেষ্টা করেছে রূপগঞ্জের শীর্ষ সন্ত্রাসী মোশারফ ও তার বাহিনীর সদস্যরা। হামলাকারীরা তাকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি করে। এ সময় তাকে বাচাঁতে গিয়ে গুলিবিদ্ধসহ আহত হয়েছেন ৪ জন। শুক্রবার বিকেলে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া গ্রামে এই হামলার ঘটনা ঘটে।

রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, বিকেল ৩ টার দিকে নাওড়া গ্রামে মুসা মিয়ার বাড়ীতে তার পিতা মরহুম মজলু মিয়ার কুলখানীর অনুষ্ঠানে যোগ দেন তিনি। এর কিছুক্ষণ পর সন্ত্রাসী মোশারফসহ তার বাহিনীর লোকেরা সে বাড়ি ঘিরে এলোপাথাড়ি গুলিবর্ষণ, ইটপাটকেল ও টেটা নিক্ষেপ শুরু করে। এসময় তাকে চারদিক থেকে লোকজন ঘিরে প্রাণরক্ষার চেষ্টা করে। এসময় সন্ত্রাসীদের ছোড়া গুলিতে আহত হন রংধনু গ্রুপের এমডির পিএস জিহাদ ও কাউসার নামে দুই যুবক। ইট পাটকেলের আঘাতে আহত হন রংধনু গ্রুপের পরিচালক সফিকুল ইসলাম ও আওলান হোসেন । পরে সংবাদ পেয়ে ঘটনাস্থলে র‍্যাব পুলিশ গিয়ে তাকে অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়ে যায়।

এ ব্যাপারে মুসা মিয়া বলেন, আমার বাবার কুলখানী অনুষ্ঠানে রংধনু গ্রুপের চেয়ারম্যান দাওয়াত করলে তিনি যান। কিন্তু যাবার কিছুক্ষণ মোশারফসহ তার লোকজন অস্ত্রশস্ত্র নিয়ে আমার বাড়ি ঘিরে গুলিবর্ষণ করে। ইটপাটকেল নিক্ষেপ করে। বাড়ি ঘরে ব্যাপক ভাংচুর করে। এসময় তাদের ছোড়া গুলিতে ২ জন গুলিবিদ্ধ হন।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) মোঃ আমীর খসরু বলেন, হামলার খবর পেয়ে সাথে সাথে পুলিশ, র‍্যাব গিয়ে অবরুদ্ধ অবস্থায় রংধনু গ্রুপের চেয়ারম্যানকে উদ্ধার করে। বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ, র‍্যাব, জেলা গোয়েন্দা পুলিশ মোতায়েন করা হয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

আপনার মতামত জানান

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More