NewsNow24.Com
Leading Multimedia News Portal in Bangladesh

দক্ষিণ জেলায় তৃণমূল আ.লীগকে সংগঠিত করার আহ্বান ইঞ্জিনিয়ার মোশাররফের

Get real time updates directly on you device, subscribe now.

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের দক্ষিণ জেলার নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, আপনারা তৃণমূলকে সংগঠিত করলেই আমাদের জয় সম্ভব। এই জেলা আসনগুলিতে আগামী সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী যাকেই মনোনয়ন দিক না কেন তাকেই আপনারা ভোট দিয়ে জয়যুক্ত করবেন। এটা আমার অনুরোধ। এই প্রতিনিধি সভায় এই মেসেজ দেওয়ার জন্য আমাদের যুগ্ম সাধারণ সম্পাদক এসেছেন।

বর্ষীয়ান এই রাজনীতিবিদ বলেন, প্রতিটি ওয়ার্ডে আপনারা শক্তিশালী কমিটি করবেন। প্রতিটি ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগের শক্তিশালী কমিটি করবেন এবং যারা ছাত্রলীগ আছে, যুবলীগ আছে তাদেরকেও বলবেন তারা যেন ভোট যখন আসবে যাকেই মনোনয়ন দেওয়া হোক না কেন তাকে নিয়ে আপনারা ঘরে ঘরে যাবেন, আদবের সহিত ভোট চাইবেন এবং আপনারা যদি আদবের সহিত ভোট চান আপনারা ভোট পাবেন।

শনিবার (১৪ মে) সকাল ১০টা থেকে নগরের জিইসি কনভেনশন সেন্টারে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কেন্দ্রীয় শীর্ষ নেতাদের উপস্থিতিতে আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ও উজ্জীবিত করতে প্রতিনিধি সম্মেলনের আয়োজন করেছে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ। এতে দক্ষিণ জেলা আওয়ামী লীগের আওতাধীন ৮টি উপজেলার তৃণমূলের নেতা-কর্মীরাসহ প্রায় ৩ হাজার নেতা-কর্মী ও নৌকা প্রতীকে নির্বাচিত জনপ্রতিনিধিরা এ প্রতিনিধি সভায় অংশ নিয়েছেন।

দিনব্যাপী এ প্রতিনিধি সভায় মাঠ পর্যায়ের তৃণমূলের নেতাকর্মীদের নানান অভাব-অভিযোগের কথা শুনবেন কেন্দ্রীয় নেতারা এবং পরবর্তীতে তাদের দিকনির্দেশনা দেবেন।

বক্তব্যে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন আরও বলেন, ‘আমি আমার এলাকায় নয়বার নির্বাচন করছি, সাতবার এমপি হইছি আরও দুইবার হইতাম। হই নাই বিভিন্ন কারণে। তাই আজকে বলতে চাই ভোটে জিতার একমাত্র কৌশল হলো— আমরা সম্মানের সহিত আদবের সহিত মা-বোনের কাছে গিয়ে আমাদের ভোট চাওয়া। আমরা অনেক কাজ করেছি। যারা গৃহহীন তাদের ঘর দিয়েছি। আজকে সারা বাংলাদেশ আলোকিত হয়েছে কার অবদান? শেখ হাসিনার অবদান। আমি শুধু বলবো আপনাদের মেসেজ দেওয়ার জন্য যে আপনারা প্রতিটি ওয়ার্ডে আওয়ামী লীগের শক্তিশালী কমিটি গঠন করবেন। আপনারা ছাত্রলীগকে শক্তিশালী করবেন। যেটা আমরা উত্তর জেলায় করি। দক্ষিণ জেলায় শক্তিশালী কমিটি থাকলে আমাদের কেউ পরাজিত করতে পারবে না। আমি এটা বিশ্বাস করি যে ইউনিয়নে আওয়ামী লীগের কর্মী আছে, বঙ্গবন্ধুর কর্মী আছে, সেখানে আওয়ামী লীগের কোনো প্রার্থীকে পরাজিত করা সম্ভব হবে না। তাই আমার বিশ্বাস আপনারা একমাসের মধ্যে ওয়ার্ড কমিটি, থানা কমিটি ও ইউনিয়ন কমিটি গঠন করবেন।’

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মোছলেম উদ্দীন আহমেদের সভাপতিত্বে ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় আরও বক্তব্য দেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়েশা খান, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, আওয়ামী লীগ দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, আওয়ামী লীগ কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, নজরুল ইসলাম চৌধুরী এমপি, মোস্তাফিজুর রহমান চৌধুরী, ড. আবু রেজা মো. নেজামুদ্দিন নদভীসহ আরও অনেকে।

নিউজনাউ/পিপিএন/২০২২

Get real time updates directly on you device, subscribe now.

আপনার মতামত জানান

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More