NewsNow24.Com
Leading Multimedia News Portal in Bangladesh

আফ্রিকান নারীর ব্যাগে ২০ কোটি টাকার হেরোইন

Get real time updates directly on you device, subscribe now.

নিউজনাউ ডেস্ক : হযরত শাহজালাল বিমানবন্দরে হেরোইনসহ লেসেডি মোলালিপিসি নামে এক আফ্রিকান নারীকে আটক করেছে ঢাকা কাস্টমস হাউস। এসময় তার কাছ থেকে তিন কেজি ১৪৬ গ্রাম হেরোইন জব্দ করা হয়, যার বাজার মূল্য আনুমানিক প্রায় ২০ কোটি টাকা।

রবিবার রাতে ঢাকা কাস্টম হাউসের ডেপুটি কমিশনার মো. সানোয়ারুল কবির জানান, আটক লেসেডি মোলালিপিসি আফ্রিকার দেশ বতসোয়ানার নাগরিক। বয়স ৩১ বছর। তিনি কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে ২৩ জানুয়ারি বিকেল ৪টা ৫২মিনিটে ঢাকায় পৌঁছান। পাসপোর্ট অনুযায়ী তার নাম লেসেডি মোলাপিসি। সন্দেহভাজন তল্লাশির সময় তার লাগেজে তিন কেজি ১৪৬ গ্রাম হেরোইন পাওয়া যায়।

ডেপুটি কমিশনার সানোয়ারুল কবির জানান, মাদক পাচারের তথ্য পেয়ে বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে কাস্টমস ও জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) কর্মকর্তারা অবস্থান নেন। ঘোষণাবহির্ভূত কোনো পণ্য বা মাদকদ্রব্য, নেশাজাতীয় ওষুধ বা সাইকোট্রপিক বস্তু জাতীয় কোনো পদার্থ বহন করার বিষয়ে জানতে চাইলে তিনি অস্বীকার করেন। তবে তার আচরণ সন্দেহজনক হওয়ায় ব্যাগেজ স্ক্যান করা হয়। এসময় কালো রঙের ট্রলির ভেতরে রাখা পাউডার ও দানাদার জাতীয় পদার্থের অস্তিত্ব পাওয়া যায়।

তিনি আরও জানান, পরে বিমানবন্দরে কর্মরত বিভিন্ন সংস্থার প্রতিনিধি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের উপস্থিতিতে যাত্রীর ট্রলি ব্যাগেজ খোলা হয়। সেখান থেকে তিনটি লেডিস ভ্যানিটি ব্যাগ ও একটি ফাইল ব্যাগ বের করা হয়। এসবের মধ্যে ৮টি পলিব্যাগে মোড়ানো বিশেষভাবে লুকিয়ে রাখা অবস্থায় তিন কেজি ১৪৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাকে বিমানবন্দর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান সানোয়ারুল কবির।

Get real time updates directly on you device, subscribe now.

আপনার মতামত জানান

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More