বড়দিনে ভালোবাসার উষ্ণতা বাড়ুক সম্পর্কে

নিউজনাউ ডেস্ক: ডিসেম্বর মানেই প্রেম আর ডিসেম্বরে প্রেমের উদযাপনের সবচেয়ে বড় সুযোগ বড়দিন ছাড়া আর কি-ই বা হতে পারে! কেউ বড়দিনের ছুটি কাটান পরিবারের সঙ্গে আবার কেউবা বেরিয়ে পড়েন খাওয়াদাওয়া করতে। কিন্তু যারা প্রথাগত উপায়ে ক্লান্ত তাদের জন্য রইলো প্রিয়জনের সঙ্গে বড়দিনটি স্মরণীয় করে রাখার সহজ কয়েকটি কৌশল।

একসঙ্গে রান্না করুন
বড়দিনের কেক হোক বা কুকিজ, আজকাল অনেকেই বানিয়ে ফেলেন বাড়িতে। বড়দিনের রান্নায় হাত মেলান সঙ্গীর সঙ্গে। রান্না যেমনই হোক একসঙ্গে রান্না করার অভিজ্ঞতা কিন্তু ভোলার মতো হবে না।

উপহার দেওয়া-নেওয়া করুন
বড়দিনে শিশুরা অপেক্ষা করে থাকে সান্তা ক্লজের। কিন্তু উপহার কি শুধু শিশুদের ভালো লাগে, একেবারেই না। প্রিয়জনের দেওয়া উপহারে চমকে যেতে ভালো লাগে সবারই। প্রিয়জনের জন্য গোপনে উপহার কিনে লুকিয়ে রাখুন, যাতে চমকে দেওয়া যেতে পারে সঙ্গীকে।

Christmas Gift
প্রিয়জনের জন্য গোপনে উপহার কিনে লুকিয়ে রাখুন, যাতে চমকে দেওয়া যেতে পারে সঙ্গীকে

ঘর গুছিয়ে রাখুন
বড়দিনে অনেক সময়েই বাড়িতে আসেন বন্ধুবান্ধব কিংবা আত্মীয়রা। বাড়িতে লোকজন আসুক বা না আসুক দুটিতে মিলে সুন্দর করে ঘর সাজান। আলো থেকে ক্রিসমাস ট্রি, সুন্দর করে সাজালে যেমন ভালো থাকবে মন, তেমনই একসঙ্গে সাজালে বাড়বে রোমান্সও।

একসঙ্গে মুভি দেখুন
বড়দিনের আগে নিয়ম করে ছবি মুক্তি পায়। চাইলে দুজনে মিলে ঘুরে আসতে পারেন প্রেক্ষাগৃহে। তবে যদি কোভিডকালে এড়াতে চান প্রেক্ষাগৃহের জনসমাগম, তা হলে দুজনে মিলে বাড়িতেই চালিয়ে নিতে পারেন নেটফ্লিক্স বা আমাজনের মতো কোনো না কোনো ওটিটি মাধ্যম। কম্বলের তলায় মুখরোচক কিছু খেতে খেতে ছোট পর্দাও হয়ে ওঠতে পারে সমান রোমান্টিক।

নিউজনাউ/এবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান