সম্পর্ক নিয়ে ২০২১ সালে যেসব প্রশ্ন বেশি খোঁজা হয়েছে গুগলে

নিউজনাউ ডেস্ক: মহামারির কারণে আমাদের বেশিরভাগ সম্পর্ক কিছু বড় পরীক্ষা, উত্থান-পতনের মধ্য দিয়ে গেছে। অনেকেই বিভিন্ন সমস্যার সমাধান খুঁজতে ইন্টারনেটে অনুসন্ধান করেছেন। সুতরাং ২০২১ সালে সবচেয়ে বেশিবার গুগল করা সম্পর্ক ভিত্তিক কিছু প্রশ্নের একটি তালিকা রয়েছে, যেগুলো খুব আশ্চর্যজনক নয়। কারণ আমরা বেশিরভাগই একই পথের পথিক ছিলাম। জেনে নিন কী ছিল সেই প্রশ্নগুলো-

সেরা ডেটিং অ্যাপ কোনটি?

বেশ কয়েকটি ডাটাবেজ ওয়েবসাইট অনুসারে, এই প্রশ্নটি সবচেয়ে বেশি গুগল করা হয়েছে। শুধু আমাদের দেশের মানুষেরাই নয়, মহামারির কারণে সারা বিশ্বের মানুষের ডেটিং জীবন বিপন্ন হয়েছিল। অনেক মানুষ বাড়িতে অবরুদ্ধ হয়ে একাকী হয়ে পড়েছিল এবং তাই এসময় একজন মনের মানুষের সঙ্গে যোগাযোগ করার প্রয়োজনীয়তা অপরিহার্য হয়ে ওঠে।

কীভাবে চুমু খেতে হয়?

মজার বিষয় হলো, এই প্রশ্নটি দ্বিতীয় সর্বাধিক জনপ্রিয় এবং এই প্রশ্নের বেশ কয়েকটি উত্তর রয়েছে। টিপস থেকে সঠিক কৌশল পর্যন্ত বিস্তারিত তথ্য সেখানে রয়েছে। যেগুলো নিশ্চিতভাবে মানুষকে চুম্বনের বিষয়ে দক্ষ করে তুলতে পারে।

সে কি আমাকে পছন্দ করে?

যেহেতু আমরা বাড়িতে আবদ্ধ হয়েছিলাম এবং সবকিছু খুব ভার্চুয়াল হয়ে গিয়েছিল, সেজন্য কারো অনুভূতি অনুমান করা বেশ কঠিন হয়ে পড়েছিল। তাই পছন্দের মানুষটি কীভাবে তাদের প্রতিক্রিয়া জানায় তা মাথায় রেখে, টেক্সট মেসেজ এবং কলের ওপর ভিত্তি করে গুগলে এই প্রশ্ন তৃতীয় সর্বোচ্চবার সার্চ করা হয়েছে।

লং ডিসট্যান্স রিলেশনশীপ কীভাবে ভালো রাখা যায়?

লং ডিসট্যান্স রিলেশনশীপ কোনো মুখের কথা নয়, বিশেষ করে যদি তার সঙ্গে বেশ কয়েকটি বিধি-নিষেধ যুক্ত থাকে। এ বছর মহামারির জন্য অনেক দম্পতি কঠিন পরীক্ষার মধ্য দিয়ে গিয়েছেন। সেখান থেকে কেউ কেউ সফল হয়ে আসতে পেরেছেন, কেউ আবার দুঃখজনকভাবে বিচ্ছেদের পথে সমাধান খুঁজেছেন। ভালোবাসা হারানোর ভয়ে মানুষকে লং ডিসট্যান্স রিলেশনশীপ বিষয়ক প্রশ্ন করতে হয়েছিল এবং সমাধান খুঁজতে হয়েছিল।

নিউজনাউ/এবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান