চট্টগ্রাম নগর যুবলীগে ৩ মাসের মধ্যে ওয়ার্ড-ইউনিটে সম্মেলন চায় কেন্দ্র

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরের সব ইউনিট ও ওয়ার্ড কমিটির সম্মেলন তিন মাসের মধ্যে শেষ করার জন্য নগর যুবলীগকে নির্দেশনা দিয়েছে কেন্দ্রীয় কমিটি। এসব কমিটিতে কোন চাঁদাবাজ, টেন্ডারবাজ ও মাদক ব্যবসায়ীদের ঠাঁই যেন না হয় সেটা নিশ্চিত করতে বলেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাইম।

মঙ্গলবার (৩০ নভেম্বর) নগরের প্রেসক্লাবে বঙ্গবন্ধু হলে অনুষ্ঠিত চট্টগ্রাম মহানগর যুবলীগের বর্ধিত সভায় তিনি এই কথা বলেন।

চট্টগ্রাম মহানগরের ওয়ার্ড পর্যায়ের সিনিয়র নেতৃবৃন্দ সভায় অংশগ্রহণ করেন। সভায় নগর যুবলীগের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়করা ছাড়াও থানা ও বিভিন্ন ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত অন্তত ৩০ জন নেতা বক্তব্য রাখেন।
এসময় বাইরে যুবলীগের শতশত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেখ ফজলে নাইম বলেন, এই সংগঠন একটি পবিত্র সংগঠন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিদায় নিয়েছেন কিন্তু মানুষের হৃদয়ে এখনও জাগুরুক। আমাদের সবাইকে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে। যুবলীগের মতো একটি সংগঠনের সদস্য হতে পেরে আমি আপনি আমরা সবাই গর্বিত। প্রধানমন্ত্রীর নেতৃত্বে যখন দেশ সব দিক থেকে এগিয়ে যাচ্ছে, তখন বিএনপি-জামাত উন্নয়নের জোয়ার রুখে দিতে বিষদাঁত বের করেছে। আমি মনে করি এ বিষদাত ভেঙ্গে দেওয়ার জন্য যুবলীগই যথেষ্ট।

প্রধান বক্তার বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ বলেন, এটি এমন একটি একটি সংগঠন যার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বর্তমানে তারই যোগ্য উত্তরসুরি শেখ ফজলে শামস যুবলীগের নেতৃত্বে যুবলীগ আজকে এগিয়ে যাচ্ছে। আমরা এ সংগঠনের এগিয়ে যাওয়ার গতিকে আরও বেগবান করার জন্য সমবেত হয়েছি। আপনাদের সহেযাগিতায় অনেকদূর এগিয়ে যাবে।

এছাড়া নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দীন বাচ্চুর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকার সঞ্চালনায় যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ, মাহবুবুল হক সুমন, দিদারুল আলমও বর্ধিত সভায় বক্তব্য রাখেন।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান