নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশীপ এসোসিয়েশন অ্যাওয়ার্ড পেলেন আশরাফ

মিরসরাই প্রতিনিধি: ব্যবসা এবং সামাজিক কর্মকান্ডে বিশেষ অবদানের জন্য নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশীপ এসোসিয়েশন পক্ষ থেকে আন্তর্জাতিক আইকনিক অ্যাওয়ার্ডস ২০২১ বিশেষ সম্মাননা পেয়েছেন মিরসরাইয়ের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন শান্তিনীড়ের সভাপতি ও ঐতিহ্যবাহী মিষ্টি উৎপাদন কোম্পানি জমজম সুইটস এন্ড বেকসের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন। ২৯ নভেম্বর (সোমবার) নেপাল ট্যুরিজম বোর্ড, কাঠমুন্ডুতে নেপাল-বাংলাদেশ মৈত্রী অনুষ্ঠানে তাকে এই সম্মাননা দেয়া হয়।

নেপাল ইন্টারন্যাশনাল আইকনিক এ্যাওয়ার্ড অর্জন করলেন শান্তিনীড় সভাপতি আশরাফ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেপাল সরকারের টুরিজম ও সংস্কৃতি মন্ত্রণালয়ের মন্ত্রী প্রেম বাহাদুর আলে। নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশীপ এসোসিয়েশনের সভাপতি দিনদায়া রিজালের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান আলহাজ্ব হারুন অর রশিদ সিআইপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশস্থ নেপাল এম্বাসির সাবেক এম্বাসেডর ও নেপালের মন্ত্রী ড. ভান্সিধর মিশ্র, নেপাল একাডেমির চ্যান্সেলর প্রফেসর ড. গঙ্গা প্রসাদ উপ্রেতি, নেপালের প্রসিদ্ধ সিনিয়র গাইনোকলজিস্ট এবং মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশের বীর মুক্তিযাদ্ধা ডা. ভোলা রিজাল, নেপালস্থ বাংলাদেশ এ্যাম্বাসির ডেপুটি চীপ মিশন ও ভারপ্রাপ্ত এ্যাম্বাসেডর ইশরাত জাহান।

এসময় বাংলাদেশের বিভিন্ন ক্ষেত্রে অবদানের স্বীকৃতিস্বরূপ ১১জন বিশিষ্ট ব্যক্তিকে আইকন এ্যাওয়ার্ড-২০২১ সম্মাননা প্রদান করা হয়।
প্রোগ্রাম আয়োজন সমন্বয়কের দায়িত্বে ছিলেন সাংবাদিক ও আন্তর্জাতিক সংগঠক ইমদাদুল হক তৈয়ব এবং সংগঠক শাহরিয়ার স্বপন।

নিউজনাউ/এবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান