হাসপাতাল ছাড়লেন ইয়াসির

নিউজনাউ ডেস্ক: চট্টগ্রাম টেস্টে মাথায় আঘাত পাওয়া বাংলাদেশি ক্রিকেটার ইয়াসির আলী চৌধুরী রাব্বি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। যদিও দলের সাথে এখনই যোগ দিতে পারছেন না অভিষেক টেস্টে কনকাশনের শিকার হওয়া চট্টগ্রামের এই তরুণ।

মাঠ ছাড়ার আগে দারুণ খেলছিলেন ইয়াসির। মাথায় আঘাত পাওয়ায় ইয়াসির চট্টগ্রাম নগরীর ইমপেরিয়াল হাসপাতালে পর্যবেক্ষণে ছিলেন। ঝুঁকিমুক্ত হওয়ায় মঙ্গলবার (৩০ নভেম্বর) সকালে তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়।

তবে যেহেতু চিকিৎসা-সতর্কতার জন্য তাকে জৈব সুরক্ষা বলয় ছাড়তে হয়েছে, তাই চট্টগ্রাম থেকে দলের সাথে ঢাকা ফেরা হবে না। বুধবার (১ ডিসেম্বর) দুপুর আড়াইটায় বাংলাদেশ ও পাকিস্তানের ক্রিকেটারদের নিয়ে চার্টার্ড ফ্লাইট ঢাকায় উড়াল দেবে। সেখানে অবশ্য ইয়াসির থাকছেন না।

দলীয় সূত্র জানায়, ‘ইয়াসির এখন আলাদা থাকবে। তার করোনা পরীক্ষা করানো হবে। নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ হলে ইয়াসির আবার দলের সাথে যোগ দিবে। তবে ইয়াসির দলের সাথে যেতে পারবে না, তাকে আলাদা ফ্লাইটে ঢাকা যেতে হবে।’

আগামী ৪ ডিসেম্বর থেকে ঢাকায় শুরু হবে দুই দলের মধ্যকার দ্বিতীয় ও শেষ টেস্ট। এই ম্যাচে ইয়াসিরকে নিয়েই পরিকল্পনা সাজাচ্ছে টিম ম্যানেজমেন্ট।

সোমবার (২৯ নভেম্বর) চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিনের খেলায় দারুণ ব্যাটিং করছিলেন ইয়াসির। ৩৪ রান নিয়ে ব্যাট করার সময় তিনি মাথায় আঘাত পান। ৩০তম ওভারের পঞ্চম বলে শাহীন শাহ আফ্রিদির ছোঁড়া শর্ট বল প্রত্যাশার চেয়ে নিচু হয়ে ইয়াসিরের হেলমেটে আঘাত করে। পরের ওভারের ষষ্ঠ বল মোকাবেলার পর মাঠ ছেড়ে যেতে হয় তাকে। তাকে নিয়ে ঝুঁকি না নিয়ে দল কনকাশন সাবস্টিটিউট হিসেবে মাঠে নামায় নুরুল হাসান সোহানকে।

নিউজনাউ/এবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান