মুখ খুললেন প্রভা

নিউজনাউ ডেস্ক: ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার ব্যক্তিগত জীবন নিয়েই তার ভক্ত-অনুরাগীরা বেশি কৌতূহলী। বিশেষ করে প্রভা কবে বিয়ে করছেন? কার সঙ্গে প্রেম করছেন? নাকি বাকিটা জীবন একা একাই কাটিয়ে দেবেন?

এসব প্রশ্ন ভক্তদের মুখে মুখে। সেটাই স্বাভাবিক অনেকটা। কারণ ব্যক্তিগত জীবনে বিবাহবন্ধনে আবদ্ধ হলেও বেশি দিন তার বিয়ে টেকেনি।

এরই মধ্যে শোবিজের গুঞ্জন, বিয়ে করে সংসারী হতে চলেছেন প্রভা। চুপিচুপি নাকি বাগদানও সেরেছেন। এ নিয়ে কয়েকটি গণমাধ্যমে সংবাদও প্রকাশ করেছে।

সত্যিই ফের সঙ্গী বেছে নিয়েছেন প্রভা? কে তিনি? শোবিজেরই কেউ? নাকি অন্য কোনো ভূবনের!

এমন সব প্রশ্ন আর গুঞ্জনকে একপ্রকার থামিয়েই দিলেন প্রভা। এ নায়িকা জানালেন, বাগদান বা বিয়ের প্রস্তুতি কিছুই ঘটেনি তার।

গুঞ্জনটি নিয়ে গণমাধ্যমকে বলেন, ‘এখনো এমন কাউকে খুঁজে পাইনি যে জীবনসঙ্গী হিসেবে বেছে নেব। যাকে নিয়ে নতুন করে জীবন শুরু করতে পারি তার খোঁজ মেলেনি এখনো। আপাতত বিয়ের কোনো পরিকল্পনা নেই। কোনো রকম প্রেম, ভালোবাসার মধ্যেও নেই আমি এখন। যে সকল সংবাদ মাধ্যম আমরা বাগানের সংবাদ প্রকাশ করেছেন। আসলেই সেটা সত্য নয়। আর আমি বিয়ে করলে সবাইকে জানিয়ে করব। আপাতত আমি আমার বাবা-মাকে নিয়েই ভালো আছি।’

২০০৫ সালে মডেল হিসেবে যাত্রা শুরু করেন সাদিয়া জাহান প্রভা। পরে নাটকে অভিনেত্রী বেশ জনপ্রিয় হয়ে ওঠেন। তার ব্যক্তিজীবন নিয়েও ভক্তদের রয়েছে প্রবল আগ্রহ। বিশেষ করে প্রভার প্রেম-বিয়ে এসব নিয়ে যেন সবার কৌতূহলের সীমা নেই। ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে বিয়ে করেন প্রভা। পরের বছরের ফেব্রুয়ারিতে বিচ্ছেদ ঘটে তাদের।

সম্প্রতি সংগীত অঙ্গনেও নিজের নাম লেখিয়েছেন প্রভা। মৌসুমী ভৌমিকের ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি কভার করে নিজের ইউটিউবে প্রকাশ করেছেন প্রভা। ভিডিওতে মডেল হয়েছেন প্রভা নিজেই। গানটির জন্য বেশ প্রশংসাও কুড়াচ্ছেন তিনি।

নিউজনাউ/এবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান