‘মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করতে সরকার অঙ্গিকারবদ্ধ’

গোপালগঞ্জ প্রতিনিধি: আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও গোপালগঞ্জ-০২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, প্রতিটি মানুষের মৌলিক অধিকারগুলোর নিশ্চয়তা দিতে পারলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা সম্ভব হবে। একটিও মানুষ যাতে আর না খেয়ে না থাকে, প্রতিটি মানুষ যেন ঘর পায়, মৌলিক অধিকারগুলো পায় সে বিষয়ে সরকার অঙ্গিকারবদ্ধ।

আজ মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে ইউএনডিপি ও ইউকে এইড এর অর্থায়নে গোপালগঞ্জ পৌরসভার সহযোগীতায় পৌর এলাকার চর মানিকদাহের সোনাকুড় এলাকায় দরিদ্র জনগোষ্ঠির জন্য জলবায়ু সহিষ্ণু আবাসন প্রকল্পের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত থেকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সাধারন মানুষ যাতে মৌলিক অধিকারের নিশ্চয়তা পায় সেই প্রকল্পগুলো প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাতে নিয়েছেন। যারা প্রন্তিক মানুষ তারা যেন ঘর পায় সেই আহবান জানান তিনি।

পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অতিরিক্ত জেলা মেজিস্ট্রেট মো: ইকবাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, ইউনডিপির জৈষ্ঠ পরামর্শক আব্দুল মান্নান বক্তব্য রাখেন। এ সময় পৌরসভার কাউন্সিলরগণ, আওয়ামী লীগ নেতাকর্মীসহ সুধিবৃন্দ উপস্থিত ছিলেন। জেলার প্রান্তিক জনগোষ্ঠীর জন্য প্রায় ৩৩ কোটি টাকা ব্যয়ে ৩০ একর জায়গার উপর ৩৩৬ ঘর নির্মান করা হবে

নিউজনাউ/এবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান