মিতু হত্যা: এবার তদন্ত করবেন মহিউদ্দিন সেলিম

চট্টগ্রাম ব্যুরো: সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মিতু হত্যা মামলার তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) চট্টগ্রাম মেট্রোর পরিদর্শক একেএম মহিউদ্দিন সেলিমকে। আগের তদন্ত কর্মকর্তা সন্তোষ কুমার চাকমার বদলির কারণে সেলিমকে নতুন দায়িত্ব দেওয়া হয়েছে।

সোমবার (২২ নভেম্বর) পিবিআই চট্টগ্রাম মহানগর শাখার পুলিশ সুপার নাঈমা সুলতানা পিবিআই পরিদর্শক এ কে এম মহিউদ্দিন সেলিমকে মামলাটি তদন্তের নির্দেশনা দেন।

জানতে চাইলে পুলিশ সুপার নাঈমা সুলতানা বলেন, ‘আগের তদন্তকারী কর্মকর্তা সন্তোষ চাকমা বদলি হওয়ায় নতুনভাবে একজনকে দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি তদন্ত এগিয়ে নেবেন।’

২০১৬ সালের ৫ জুন সকালে নগরের পাঁচলাইশ থানার জিইসি মোড়ে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় গুলি চালিয়ে ও কুপিয়ে হত্যা করা হয় মিতুকে। হত্যাকাণ্ডের পর নগরের পাঁচলাইশ থানায় অজ্ঞাত পরিচয়ের কয়েকজনকে আসামি করে একটি মামলা করা হয়, যার বাদী ছিলেন সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার নিজেই।

কয়েক বছর মামলাটির তদন্তে ছিল নগর গোয়েন্দা পুলিশ। এরপর সেটি যায় পিবিআই’র হাতে। পরে বাবুলকেই স্ত্রী হত্যাকাণ্ডের পরিকল্পনাকারী হিসেবে চিহ্নিত করে পিবিআই। গত ১২ মে মিতুর বাবা মোশাররফ হোসেন বাবুল আক্তারকে প্রধান আসামি করে আরেকটি মামলা করেন।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান