আরিয়ান খানকে ফাঁসানো হয়েছে: মহারাষ্ট্রের মন্ত্রী

নিউজনাউ ডেস্ক: মহারাষ্ট্রের এনসিপি মন্ত্রী নবাব মালিক দাবি করেছেন, বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে মাদককাণ্ডে গ্রেফতার আরিয়ান খানকে ফাঁসানো হয়েছে। তার বিরুদ্ধে মিথ্যা মামলা চালাচ্ছে এনসিবি।

ভারতীয় গণ মাধ্যম ইন্ডিয়া টুডে টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে এসব দাবি জানান।

‘বলা হচ্ছে আপনি সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ব্যক্তিগত লড়াই করেছেন। এটা কতটা সত্য’- এমন প্রশ্নের জবাবে নবাব মালিক বলেন, এটা ব্যক্তিগত যুদ্ধ নয়। এনসিবির খেলা শুরু হয়েছিল রিয়া চক্রবর্তীকে দিয়ে। তার বিরুদ্ধেও এমন মিথ্যা অভিযোগ ছিল। পরে উচ্চ আদালত তাকে খালাস দিয়েছে। তারপর একটি কেস এল যে সিনেমায় অভিনয় করে তারা সবাই মাদক নেয়। এজন্য প্রায় ২৫ জনকে ডাকা হয়েছিল। কিন্তু কোনও চার্জশিট বা ক্লোজার রিপোর্ট নেই।

‘আপনার মেয়ের জামাইয়ের গ্রেফতার এবং সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে আপনার অভিযোগের মধ্যে কি কোনো যোগসূত্র নেই! কোন প্রতিহিংসা নেই!’- প্রশ্ন করা হলে তিনি বলেন, তাকে যখন গ্রেফতার করা হয়েছিল, আমি বলেছিলাম কেউ আইনের ঊর্ধ্বে নয়, বিচার বিভাগই মামলার রায় দেবে। আট মাস পর তিনি জামিনে বেরিয়ে আসেন। আমি ব্যাখ্যা করেছিলাম যে অভিযোগগুলি ভুল ছিল। তার কাছে কিছুই পাওয়া যায়নি।

তার কথা, ‘এনসিবি এগুলিকে খোলা মামলা হিসেবে ব্যবহার করেছে এবং তাদের ইচ্ছামতো তলব করেছে। মাদকাসক্তদের রিহ্যাবে পাঠানো উচিত। যদি কেউ মাদক নিয়েই থাকেন, তা হলে তাঁর পরীক্ষা করানো হোক। প্রমাণিত হলে শাস্তির ব্যবস্থা করা হোক। কিন্তু এনসিবি এ ধরনের কাজ করে মানুষের মধ্যে একটা আতঙ্ক সৃষ্টি করছে।’

সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে আদালতে যান না কেন!- জানতে চাইলে মহারাষ্ট্রের এনসিপি মন্ত্রী বলেন, আমরা প্রমাণসহ প্রশ্ন তুলেছি। একটি মামলা দায়ের করা হবে এবং বিষয়টি তদন্ত করা হবে।

‘আপনার দাবিগুলো ভুল প্রমাণিত হলে মন্ত্রীর পদ ছেড়ে দেবেন!’- জানতে চাইলে উত্তরে তিনি বলেন, আমি যে নথি তৈরি করেছি তা যদি জাল পাওয়া যায়, আমি পদত্যাগ করতে প্রস্তুত। অন্যথায় তাকে পদত্যাগ করতে হবে। আমার জামাইকে ফাঁসানো হয়েছে, আরিয়ান খানকে ফাঁসানো হয়েছে।

 

নিউজনাউ/এসএম/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান