যেসব চ্যানেলে দেখা যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১

নিউজনাউ ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের মূলপর্ব শুরু হচ্ছে আজ শনিবার (২৩ অক্টোবর) থেকে। বাংলাদেশে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এর অফিসিয়াল টিভি ব্রডকাস্টার জিটিভি (Gazi Television – GTV), বাংলাদেশ টেলিভিশন (Bangladesh Television – BTV) এবং অফিসিয়াল ডিজিটাল বা অনলাইন ব্রডকাস্টার র‌্যাবিটহোল (Rabbotholebd) এবং গ্রামীনফোনের বায়োস্কোপ (Bioscope) ও মাই জিপি (My GP)।

বাংলাদেশ টেলিভিশন (Bangladesh Television – BTV), ও গাজি টিভির পাশাপাশি বাংলাদেশের একমাত্র খেলাধুলা বিষয়ক চ্যানেলে টি স্পোর্টস (T Sports) ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রচার করবে।

ভারতীয় টিভি চ্যানেল স্টার স্পোর্টস (Star Sports) যেহেতু ক্লিন ফিড দিয়ে বাংলাদেশে তাদের সম্প্রচার অব্যাহত রেখেছে, সেহেতু আপনি চাইলে স্টার স্পোর্টসেও দেখতে পারে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১।

টি-টোয়েন্টি বিশ্বকাপের অফিসিয়াল দেশের জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম র‌্যাবিটহোল‘এ বিশ্বকাপের সব খেলা দেখা যাবে এই ওয়েবসাইটে— www.rabbitholebd.com।

২০২১ সালের পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে মোট চারটি স্টেডিয়ামে। ওমানের আল-আমিরাত ক্রিকেট স্টেডিয়াম, আবু ধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়াম, শারজাহর শারজাহ ক্রিকেট স্টেডিয়াম ও দুবাইয়ের দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান