ইউজিসি প্রতিনিধি দলের ইউসিটিসি পরিদর্শন

চট্টগ্রাম ব্যুরোঃ ইউনিভার্সিটি অফ ক্রিয়েটিভ টেকনোলজি চট্টগ্রাম (ইউসিটিসি) সরেজমিনে পরিদর্শন করেছেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) এর প্রতিনিধি দল।

রবিবার (১৭ অক্টোবর) বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য প্রফেসর ড. মো. সাজ্জাদ হোসেনের নেতৃত্বে প্রতিনিধি দলের মধ্যে ছিলেন চুয়েটের ইইই বিভাগের প্রফেসর ড. কাজী দেলোয়ার হোসেন, ইউজিসির বেসরকারি বিশ্ববিদ্যালয় বিভাগের পরিচালক মো. ওমর ফারুক, সহকারী পরিচালক মোয়াজ্জেম হোসেন সরকার।

এসময় প্রতিনিধিদল বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ক্লাসরুম, লাইব্রেরি, বঙ্গবন্ধু কর্নার, বঙ্গবন্ধু গ্যালারি, সিভিল, মেকানিক্যাল, ইলেক্ট্রিক্যাল ও কম্পিউটার ল্যাব, সেমিনার হল, কনফারেন্স হল, বিভিন্ন অনুষদের প্রশাসনিক অফিস এবং ক্যান্টিন ঘুরে দেখেন। পরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের সঙ্গে এক সভায় মিলিত হন প্রতিনিধিদল।

এসময় বিশ্ববিদ্যালয়ের সার্বিক শিক্ষা কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মোহাম্মদ ইউনুস। সভায় ইউসিটিসির প্রতিষ্ঠাতা এবং বোর্ড অব ট্রাস্টিজ সেক্রেটারি মোহাম্মদ ওসমান, উপ-উপাচার্য প্রফেসর ড. মো. জাহিদ হোসেন শরীফ, ট্রেজারার এবং ইএলএল বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক আহমেদ শরীফ তালুকদার, রেজিস্ট্রার সালাহউদ্দিন আহমেদ, ডিরেক্টর অফ ফিন্যান্স প্রফেসর মো. আবদুল কাদের তালুকদার ও বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, শিক্ষক – কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের সার্বিক অগ্রগতি নিয়ে ইউজিসি’র প্রতিনিধি দল সন্তোষ প্রকাশ করেন এবং বিশ্ববিদ্যালয়ের ভবিষ্যৎ পরিকল্পনার ভূয়সী প্রশংসা করেন। এছাড়া বিশ্ববিদ্যালয়ের উন্নতির জন্য দিক-নির্দেশনাও প্রদান করেন প্রতিনিধিদল।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান