হাসপাতালে বিল ক্লিনটন

নিউজনাউ ডেস্ক: যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটন হাসপাতালে ভর্তি হয়েছেন । বিল ক্লিনটনের রক্তের সংক্রমণ হয়েছে তবে করোনাভাইরাস সংক্রান্ত নয়। স্থানীয় সময় বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় সাবেক এই মার্কিন প্রেসিডেন্টের মুখপাত্র এই তথ্য জানান বলে জানিয়েছে বার্তাসংস্থা এএফপি।

অ্যাঞ্জেল উরেনা নামের ওই মুখপাত্র টুইটারে দেওয়া বার্তায় জানান, ‘গত মঙ্গলবার সন্ধ্যায় দক্ষিণ ক্যালিফোর্নিয়ার ইরভিন শহরের একটি হাসপাতালে ৭৫ বছর বয়সী সাবেক প্রেসিডেন্টকে ভর্তি করা হয়েছে।’

এএফপি জানিয়েছে, হাসপাতালে ভর্তি হলেও ক্লিনটনের সংক্রমণটি করোনা সংক্রান্ত বলেও জানিয়েছেন অ্যাঞ্জেল উরেনা। তবে এর বেশি আর কোনো তথ্য তিনি দেননি।

এদিকে চিকিৎসকদের বরাত দিয়ে বার্তাসংস্থা রয়টার্স জানিয়েছে, হাসপাতালে ভর্তির পর দুই দিনের চিকিৎসায় ভালো সাড়া দিচ্ছেন বিল ক্লিনটন।

এছাড়া চিকিৎসকদের বরাত দিয়ে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন জানিয়েছে, শারীরিক ভাবে অসুস্থ বোধ করার হাসপাতালে যান বিল ক্লিনটন। পরে পরীক্ষা-নিরীক্ষায় তার রক্তপ্রবাহে সংক্রমণ ধরা পড়ে। মূত্রনালীর সংক্রমণ থেকে এই সংক্রমণ ছড়িয়েছে বলে মনে করছেন চিকিৎসকরা।

নিউজনাউ/এসজিএম/২০২১

 

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: