নরওয়েতে তীর-ধনুক হামলা, নিহত ৫

নিউজনাউ ডেস্ক: নরওয়েতে তীর ও ধনুক নিয়ে এক ব্যক্তি এ হামলায় পাঁচ জন নিহত হয়েছে। আহত হয়েছেন আরও দুজন। স্থানীয় পুলিশ জানিয়েছে, দেশটির রাজধানী অসলো থেকে ৮০ কিলোমিটার দূরে কংসবার্গ নামে শহরে এই হামলায় সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

বিবিসি জানিয়েছে, বুধবার (১৩ অক্টোবর) স্থানীয় সময় সাড়ে ৬টার দিকে এ হামলার ঘটনা ঘটে। দেশটির পুলিশ প্রধান ওয়েভিন্দ আস জানিয়েছেন, এক ব্যক্তিকে একাই এ হামলা চালাতে দেখা গেছে। হামলার উদ্দেশ্য সম্পর্কে এখনও জানা যায়নি। তবে তিনি আর অন্য কোনও অস্ত্র ব্যবহার করেছেন কিনা তা নিয়েও তদন্ত চলছে।

নিহতদের মধ্যে একজন পুলিশ কর্মকর্তাও রয়েছেন। যিনি ঘটনার সময় ছুটিতে ছিলেন এবং বাজার করতে বেরিয়েছিলেন। পুলিশ জানিয়েছে, আহতদের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে।

খবরে বলা হয়েছে, কংসবার্গ শহরের পশ্চিমে একটি সুপার মাকের্টে এলোপাতারি তীর ছুড়েছে। পড়ে সে শহরের বাইরে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করা হয়। পুলিশ ওই শহরের বড় একটি অংশ ঘিরে রেখেছে। ওই এলাকার বাসিন্দাদের বাইরে বের হতে নিষেধ করা হয়েছে। পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃত ব্যক্তিকে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: