‘অভাবে ঝগড়া’, সন্তান বেঁচে দিলো বাবা; উদ্ধার করলো পুলিশ

চট্টগ্রাম ব্যুরোঃ অল্পদিনের সংসার আব্বাস-সালমা দম্পতির। করোনায় অভাব কিন্তু কোল আলো করে ঘরে এসছে শিশু পুত্র শাহীন। সেই শিশুর ভরণপোষণে হিমশিম পরিবার। তাই স্বামী-স্ত্রীর ছিল নিত্য ঝগড়া।

জন্মের মাত্র ৬ মাসের পর পাষণ্ড বাবা আব্বাস তার পুত্র শাহীনকে শহর থেকে অনেক দূরে চন্দনাইশ থানার দোহাজারীতে বিক্রি করে দেয়। কিন্তু মা গিয়ে হাজির চট্টগ্রামের চান্দগাঁও থানায়।

বুধবার (১৩ অক্টোবর) সকালে চন্দনাইশ উপজেলার দোহাজারী থেকে উদ্ধার করা হয় ছয় মাস বয়সী ওই শিশুকে। আটক করা হয় শিশুর বাবা আব্বাস মিয়াকেও (২২)।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান নিউজনাউকে বলেন, সেই পরিবারে অভাব ছিল। কিন্তু শিশুপুত্র বিক্রি করাটা মারাত্মক অন্যায়। অনুতপ্ত স্বামীকে স্ত্রী ক্ষমা করে দিলে আমরা পরবর্তী কোন আইনি পক্রিয়ায় যাব না। সে ক্ষেত্রে স্ত্রীকে চাকরির ব্যবস্থাও করে দেয়া হবে বলে জানান ওসি মঈনুর।

পুলিশ সূত্রে জানা যায়, শাহীনের বাবা একজন রিকশা চালক। অভাব অনটন তার পরিবারের নিত্য সঙ্গী। এসব নিয়ে তাঁদের স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়সময় ঝগড়া বিবাদ লেগে থাকতো। এর সাথে বাড়তি যুক্ত হয়েছে ছেলের খরচ। সবমিলিয়ে শাহীনের বাবা রাগের বশে নিজের ছেলেকে ৫০ হাজার টাকায় বাইরে বিক্রি করে দেয়।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: