সপ্তম বর্ষপূর্তিতে দেশব্যাপি ৫০ শতাংশ ছাড় ফ্যাশন হাউজ আর্টে

চট্টগ্রাম ব্যুরোঃ রুচিশীল, স্মার্ট মানুষদের অন্যতম প্রিয় ফ্যাশন হাউজ আর্ট। দেশব্যাপি ছড়িয়ে থাকা এই বিপনি-বিতানটি ১৩ অক্টোবর পালন করছে নিজেদের সপ্তম বর্ষপূর্তি। এইদিনে তাদের সকল আউটল্যাটে ৫০ শতাংশ ছাড় দিয়ে পণ্য বিক্রি করা হচ্ছে বলে জানান আর্ট’র লাইফস্টাইল লিমিটেড এর চেয়ারম্যন মামুন চৌধুরী।

২০১৪ সালের ১৩ অক্টোবর রাজধানী ঢাকার মোহাম্মদপুর থেকে শুরু করে দেশের প্রায় সকল বড় বড় শপিংমলে রয়েছে আর্টের আউটল্যাট। বিশেষ করে ঢাকার যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি, চট্টগ্রামের স্যানমার, নিউমার্কেটসহ রাজশাহী, ময়মনসিংহ, কুমিল্লা, বরিশাল বিভাগে এই ফ্যাশন হাউজের আছে মোট ২১টি আউটল্যাট। এর মধ্যে শুধুমাত্র বাণিজ্যিক রাজধানী খ্যাত চট্টগ্রামেই আছে ৯ টি আউটল্যাট। বিশ্বের সেরা পর্যটন শহর কক্সবাজারও রয়েছে তাদের শোরুম।

সপ্তম বর্ষপূর্তিতে আর্ট’র লাইফস্টাইল লিমিটেড এর চেয়ারম্যন মামুন চৌধুরী নিউজনাউকে বলেন, সাত বছরে বিক্রি, উৎপাদন এবং বিপণনে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে প্রায় ৩‘শ লোকের কাজ ও আয়ের উৎস আর্ট। এরচেয়ে আনন্দের আর কিছু হতে পারে কি? সকলের মিলিত শ্রম আমাদের এগিয়ে নিচ্ছে। আমি সৃষ্টি কর্তার কাছে শোকরিয়া জ্ঞাপন করছি।

তিনি আরো বলেন, আমরা সৃষ্টিতে যত সূখ অনুভব করি। ধ্বংসে তত কষ্ট পায় বলে কারো ক্ষতি কামনা করি না। মাস শেষে একজন বিপণন কর্মীর হাতে তার পারিশ্রম তুলে দিতে পারি তখন মনে হয় আমার এ জন্ম স্বার্থক। যখন যৌক্তিক দামে ভাল মানের সুন্দর ডিজাইন, সুন্দর আউটল্যাট ইন্টেরিয়র মানুষকে উপহার দিতে পারি তখনিই আমি আনন্দ পায়।

একদিনে ৫০ শতাংশ ছাড়ের বিষয়ে তিনি বলেন, সপ্তম বর্ষপূর্তিতে আমাদের এই আয়োজন। আমরা বিভিন্ন দিবসেও তা করে থাকি। ইংরেজীতে একটা বিখ্যাত প্রবাফ আছে, ‘সুযোগ বার বার আসেনা’। আশা করছি আমাদের ক্রেতারা এই সুযোগ নিবেন।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: