টসে জিতে ফিল্ডিংয়ে ধোনির চেন্নাই

নিউজনাউ ডেস্ক: টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। অপরদিকে কোহলিও দাবি করেছেন, আগে বল করতে পারলে ভালো হতো। চেন্নাই সুপার কিংসের টিমে কোনো পরিবর্তন হয়নি। তবে ব্যাঙ্গালোরের দু’টি পরিবর্তন হয়েছে। জেমিসনের জায়গায় দলে ঢুকছেন টিম ডেভিড। তার অভিষেক হচ্ছে এই ম্যাচে। নবদ্বীপ সাইনির ঢুকছেন সচিন বেবির জায়গায়।

বাংলাদেশ সময় শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও চেন্নাই সুপার কিংসের মধ্যকার ম্যাচের টস। কিন্তু তার আগে সংযুক্ত আরব আমিরাতে শুরু হয় ধুলোঝড়। যে কারণে পিছিয়ে দেওয়া হয় টস অনুষ্ঠিত হওয়ার সময়।

চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মুখোমুখি দেখায় সবশেষ ১১ ম্যাচের ৯টিতেই জতেছে চেন্নাই। সব মিলিয়ে এখন পর্যন্ত তারা মুখোমুখি হয়েছে ২৬ ম্যাচে। যেখানে জয়ের হিসাবে এগিয়ে মাহেন্দ্র সিং ধোনির দল। চেন্নাইয়ের ১৭ জয়ের বিপরীতে বিরাট কোহলিদের জয় মাত্র ৯ ম্যাচে।

সবশেষ ম্যাচে চেন্নাই সুপার কিংস হারিয়েছে টুর্নামেন্টের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সকে। অন্যদিকে বিরাট কোহলির দল সবশেষ ম্যাচে ৯ উইকেটের বড় ব্যবধানে হেরেছে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে। সে হিসেবে এ ম্যাচে আত্মবিশ্বাসের দিকে একটু এগিয়েই থাকবে ধোনি বাহিনী।

বেঙ্গালুরু একাদশ
দেবদূর পাডিকল, বিরাট কোহলি, কেএস ভারত, গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স, ওয়ানিন্দু হাসারাঙ্গা, টিম ডেভিড, নবদ্বীপ সাইনি, হার্শাল প্যাটেল, মোহাম্মদ সিরাজ এবং যুজবেন্দ্র চাহাল।

চেন্নাই সুপার কিংস একাদশ
রুতুরাজ গাইকওয়াদ, ফাফ ডু প্লেসি, মঈন আলি, আম্বাতি রাইডু, সুরেশ রাইনা, মাহেন্দ সিং ধোনি, রবীন্দ্র জাদেজা, দোয়াইন ব্রাভো, শার্দুল ঠাকুর, দীপক চাহার এবং জস হ্যাজেলউড।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান