আগামীকাল সাংবাদিক নেতৃবৃন্দের সংবাদ সম্মেলন

নিউজনাউ ডেস্ক: আগামীকাল শনিবার দুপুর ১২টায় জাতীয় প্রেস ক্লাবে দেশের সাংবাদিকদের শীর্ষ ছয় সংগঠনের নেতাদের ব্যাংক হিসাব তলবের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

এতে জাতীয় প্রেস ক্লাব, ডিইউজে (দুই অংশ), বিএফইউজে (দুই অংশ) ও ডিআরইউ নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। আজ রাতে জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত এক বৈঠক এই সিদ্ধান্ত হয়।

তারা মনে করেন, এভাবে ব্যাংক হিসাব তলব করে সংবাদিক সংগঠনের নির্বাচিত নেতাদের সম্মানহানি করা হয়েছে। এ ঘটনায় ইতিমধ্যে পৃথকভাবে বিবৃতি দিয়ে উদ্বেগ প্রকাশ করেছে সাংবাদিকদের বিভিন্ন সংগঠন।

সম্প্রতি সরকারী সংস্থা বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইনটেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) থেকে জাতীয় প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদকসহ ১১ সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলব করা হয়েছে।

ব্যাংক হিসাব তলব করা ১১ সাংবাদিক নেতা হচ্ছেন, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি আব্দুল কাদের গণি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) একাংশের সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু। এছাড়া বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের সভাপতি এম আব্দুল্লাহ ও মহাসচিব নুরুল আমিন রোকন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের সভাপতি মোল্লা জালাল ও ভারপ্রাপ্ত মহাসচিব আব্দুল মজিদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি মোরসালীন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান।।

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: