বুথের টাকা লুটতে গিয়ে ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

চট্টগ্রাম ব্যুরোঃ চট্টগ্রাম নগরের কোতোয়ালীতে একটি বেসরকারি ব্যাংকের বুথে জোর করে প্রবেশের চেষ্টার পর ধাওয়া দিয়ে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে নগরের কোতোয়ালী থানার ফিরিঙ্গিবাজার মোড়ে ইউসিবিএল ব্যাংকের এটিএম বুথে এই ঘটনা ঘটে বলে নিউজনাউকে জানান কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দিন।

গ্রেপ্তাকৃতরা হলেন, মোঃ অনোয়ার হোসেন ওরফে বাবু (৩২), মোঃ জহির আলম (৩৪) ও আদনান (৩৭)।

ওসি নেজাম উদ্দিন বলেন, বুধবার রাত ২ টার দিকে ৩ জন ব্যক্তি একটি মোটরসাইকেল নিয়ে ফিরিঙ্গি বাজার ইউসিবিএল ব্যাকের এটিএম বুথের বিপরীতে রাস্তার উপর যায়। তারা মোটরসাইকেলটি রাস্তার বিপরীত পাশে রেখে বুথের শার্টারের সামনে গিয়ে টাকা তুলবে বলে দরজায় ধাক্কা দিতে থাকে। একপর্যায়ে এটিএম বুথের ভিতরে থাকা সিকিউরিটি গার্ড মোঃ নাজিম উদ্দিন দরজা খুলতে অস্বীকৃতি জানালে জোরপূর্বক শার্টার খুলে এটিএম বুথের গ্লাসের দরজা খোলার চেষ্টা করে। এসময় তারা সিকিরিটি গার্ডকে অকথ্য ভাষায় গালিগালাজও করছিল।

ওসি আরো বলেন, এসময় স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আমাদের একটা টিম ঘটনাস্থলে গিয়ে এই তিনজনকে আটক করে। জিজ্ঞাসাবাদে তারা
মোটরসাইকেল যোগে এটিএম বুথের টাকা ছিনতাইয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে আসার কথা আশেপাশের লোকজনের সম্মুখে স্বীকার করে।

আসামীরা পেশাদার ছিনতাইকারী জানিয়ে ওসি নেজাম উদ্দিন বলেন, আনোয়ারের বিরুদ্ধে ঢাকায় অস্ত্র আইনে একটি এবং জহিরের বিরুদ্ধে চট্টগ্রামে মাদক ও মারামারির ঘটনায় একাধিক মামলা আছে।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: