হবিগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ আঞ্চলিক মহাসড়কের আমতলী ধুলিয়াখালে যাত্রীবাহী বাস ও অটোরিকশার সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন৷ এতে অন্তত অরো তিন যাত্রী আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় একজনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুক আলী।

দূর্ঘটনায় নিহত হন চুনারুঘাট উপজেলর শানখলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রোকেয়া আক্তার (৪২) ও হবিগঞ্জ সদর উপজেলার শরীফপুর গ্রামের ইদ্রিছ আলীর ছেলে সাইফুল ইসলাম (২৮)। নিহত শিক্ষিকা বানিয়াচং উপজেলার সুজাতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ শামীম চৌধুরীর স্ত্রী।

স্থানীয় জানান, বুধবার বিকেলে আমতলী ধুলিয়াখাল এলাকায় শায়েস্তাগঞ্জ থেকে হবিগঞ্জগামী একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে হবিগঞ্জ থেকে শায়েস্তাগঞ্জগামী একটি বাসের সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সহকারী শিক্ষিকা রোকেয়া আক্তার মারা যান। এ ঘটনায় আহত হয় আরও চারজন। গুরুতর আহত অবস্থায় তাদের হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক অপর আহত সাইফুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

হবিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুক আলী জানান, ঘটনাস্থল থেকে হবিগঞ্জ ফায়ার সার্ভিস ও সদর থানা পুলিশ নিহত ও আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। পুলিশ দুর্ঘটনাকবলিত বাসটি আটক করেছে।

নিউজনাউ/এসএ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: