পটিয়া-বোয়ালখালীতে পুকুরে ডুবে দেড় বছরের দুই শিশুর মৃত্যু

চট্টগ্রাম ব্যুরোঃ চট্টগ্রামের দুই উপজেলা পটিয়া ও বোয়ালখালীতে পুকুরে ডুবে দেড় বছর বয়সী দুই শিশুর মৃত্যু হয়েছে। পটিয়ায় মারা যাওয়া শিশুর নাম মো. ফয়সাল। আর বোয়ালখালীতে মারা যাওয়া শিশুর নাম অভয় দেব।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সকাল ৯ টায় পটিয়ার ৮ নম্বর ওয়ার্ডের গোবিন্দারখীল গ্রামে নিহত ফয়সাল ওই এলাকার গিয়াস উদ্দীনের ছেলে।

নিহত শিশুর পরিবার জানায়, ‘সকালে ঘরের কাজে সবাই ব্যস্ত ছিল। কোনো এক সময় শিশু ফয়সাল ঘর থেকে হেঁটে বেরিয়ে যায়। এক পর্যায়ে অনেক খোঁজাখুঁজির পর ঘরের পেছনে পুকুর থেকে তাকে উদ্ধার করা হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রাজীব দে। তিনি জানান, হাসপাতালে আনার আগে শিশুটির মৃত্যু হয়েছে।

এদিকে সকাল ১১টার দিকে বোয়ালখালী উপজেলার কানুনগোপাড়া মনা সওদাগর বাড়ির তাপস দেবের ছেলে অভয় দেব ও পুকুরে ডুবে মারা গেছে।

নিহতের পিতা তাপস দেব জানান, পরিবারের অজান্তে অভয় পুকরে পড়ে যায়। তাকে উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার বিপ্লব চৌধুরী বলেন, অভয় নামের একটি শিশুকে স্বজনরা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেছেন।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: