চবিতে আবারও স্থগিত ক্লাস-পরীক্ষা, কারণ ভর্তি পরীক্ষা

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে করোনার কারণে দীর্ঘদিন বন্ধ ছিল ক্লাস-পরীক্ষা। তবে কিছুদিন আগে থেকে ধাপে ধাপে পরীক্ষা নেয়া শুরু করে কয়েকটি বিভাগ। তবে ২০২০-২১ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে পরিচালনার জন্য আবারও স্থগিত করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের সকল অ্যাকাডেমিক কার্যক্রম।

আগামী ৩০ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর, ২১ অক্টোবর থেকে ২৩ অক্টোবর এবং ২৫ অক্টোবর থেকে ৫ নভেম্বর পর্যন্ত বন্ধ থাকবে চবির সকল ক্লাস পরীক্ষা।

সোমবার (১৩ সেপ্টেম্বর) ডেপুটি রেজিস্ট্রার এস এম আকবর হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞাপ্তিতে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, স্নাতক শ্রেণিতে ভর্তি কার্যক্রম পরিচালনা কমিটির ২১ তম সভায় বিবিধ ৫নং সিদ্ধান্তক্রমে ঢাকা বিশ্ববিদ্যালয় ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আসন্ন ২০২০-২১ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে ভর্তি পরীক্ষার প্রাক প্রস্তুতি সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে বিশ্ববিদ্যালয়ের ক্লাস, পরীক্ষা ও সকল একাডেমি কার্যক্রম আগামী ৩০ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর, ২১ অক্টোবর থেকে ২৩ অক্টোবর এবং ২৫ অক্টোবর থেকে ৫ নভেম্বর পর্যন্ত বন্ধ থাকবে।

বিষয়টি নিশ্চিত করে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম মনিরুল হাসান বলেন, ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে আমরা একাডেমি কার্যক্রম স্থগিত রাখবো। ৬ নভেম্বর থেকে যথারীতি পরীক্ষা ও একাডেমিক কার্যক্রম চলবে চলবে।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান