দখলবিরোধী অভিযান চলবে নোটিশ ছাড়াই: মেয়র আতিক

নিউজনাউ ডেস্ক: দখলদারদের উচ্ছেদ এবং তাদের বিরুদ্ধে অভিযান পরিচালনার আগে কাউকে নোটিশ দেওয়া হবে না বলে জানিয়েছেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

সোমবার (১৩ সেপ্টেম্বর) গাবতলী বেড়িবাঁধ সংলগ্ন অ্যাসফল্ট প্ল্যান্টের জমি উদ্ধার ও অবৈধ দখল উচ্ছেদে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

দখলদারদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে জানিয়ে আতিকুল ইসলাম বলেন, গাবতলী থেকে মোহাম্মদপুরগামী বেড়িবাঁধ সড়কে দখলে থাকা জায়গা উদ্ধার করা হবে। গাবতলী হাটের পেছনের দিকের অংশে আমাদের দেয়াল নির্মাণ করেছি। কিছু কিছু জায়গায় পকেট গেট রয়েছে, এগুলোসহ পূর্ব দিকের কিছু অংশে দখল হয়ে গেছে। আমরা এগুলো উদ্ধার করবো। কোন দখলদার ছাড় পাবে না।

ডিএনসিসি মেয়র বলেন, এখানে ওয়াসার ৫৪ একর জমি আছে, অধিগ্রহণ করা। যাদের থেকে অধিগ্রহণ করা হয়েছে তাদের সরকার টাকাও দিয়েছে। কিন্তু এ জায়গা দখল করে রেখেছে। যে যার মতো দখল করে রেখেছে, কাজ করতে গেলেই বাধা আসে।

তিনি আরও বলেন, আমাদের এখানকার পশ্চিম পাশের ওয়ালগুলোকে তিন-চার মাসের মধ্যে একটি ম্যানেজমেন্ট সিস্টেমের মধ্যে আনবো। আর এখানে যে খালগুলো রয়েছে এগুলো নিয়ে আমরা ডিজাইন করে ফেলেছি, এরপর এটি মন্ত্রণালয়ে পাঠানো হবে। দখলদারদের বিরুদ্ধে জনপ্রতিনিধিসহ সবাইকে সোচ্চার হতে হবে।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান