হবিগঞ্জে প্রাইভেট কার দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের বানিয়াচং-হবিগঞ্জ সড়কের সুনারু গ্রামের নিকট প্রাইভেট কার দুর্ঘটনায় কাকন দাস(২১) নামের একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩ জন। নিহত ও আহতদের সবাই একই পরিবারের।

আজ ১১ সেপ্টেম্বর শনিবার সকাল প্রায় ১১টায় ঘটনাটি ঘটেছে ।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, বানিয়াচং উপজেলার সুনারু গ্রামের মতিলাল দাস মৌলভী বাজার জেলার শ্রীমঙ্গল থেকে বেড়ানো শেষে স্বপরিবারে হবিগঞ্জের বানিয়াচং উপজেলার নিজ গ্রাম সুনারুতে ফিরছিলেন।এ সময় প্রাইভেট গাড়ীতে স্ত্রী ও দুই মেয়ে ছিল।

পাশ্ববর্তী আতকুড়া গ্রাম পেরিয়ে হবিগঞ্জ-বানিয়াচং সড়কের পাশে সুনারু গ্রামের সামনে এসেই প্রাইভেট কারটি নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশের খালে পড়ে দূর্ঘটনায় পতিত হয়।
এ সময় এলাকাবাসী আহতদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেন। গুরুতর আহত কাকন দাস কে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষনা করেন। খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালিয়ে আহতদের চিকিৎসা ও দূর্ঘটনাকবলিত প্রাইভেট কার উদ্ধার করে বানিয়াচং থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোঃ এমরান হোসেন বলেন, আহতদের চিকিৎসার ব্যাবস্থা করা হয়েছে। দূর্ঘটনার শিকার কারটি উদ্ধার করা হয়েছে। নিহত ও আহতদের সবাই একই পরিবারের।

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: