সাংবাদিক পীর হাবিবের সফল অস্ত্রোপচার

নিউজনাউ ডেস্ক: বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক ও কলামিস্ট পীর হাবিবুর রহমানের বোনম্যারো ট্রানপ্লান্টেশন সম্পন্ন হয়েছে। মুম্বাইয়ের জাসলুক হাসপাতালে শনিবার (১১ আগস্ট) তার এ অস্ত্রোপাচার সম্পন্ন হয়। এক ফেসবুক স্ট্যাটাসে এ তথ্য জানান তিনি।

কলামিস্ট পীর হাবিবুর রহমানের ফেসবুক স্ট্যাটাসটি নিউজনাউয়ের পাঠকের জন্য তুলে ধরা হলো।

সর্বশক্তিমান মহান আল্লাহর অসীম করোনায় এই মাত্র আমার বোনম্যারো ট্রানপ্লান্টেশন শেষ হলো।শোকরিয়া আমার দয়াময়ের কাছে।ডা:ফরহাদ, ডা:ঋতুর নেতৃত্বে একদল বিশেষজ্ঞ টিম সম্পন্ন করেন জাসলুক হাসপাতালের বিএমটি ওয়ার্ডে আমার ১৩১১নম্বর কেবিনে।আমার আসল চিকিৎসক ভারতীয়দের কাছে অনকোলজির ভগবানখ্যাত ডা:সুরেশ আদবানীর গাইড ও পর্যবেক্ষণ তদারকিতে এটি হয়।

আজ থেকে আমার নতুন বোনম্যারো তৈরি হচ্ছে যা সাতদিনে পূর্নতা পাবে।বাকি মাসের সময়টা এখানে থাকতে হবে।ইনফেকশনের ঝুঁকি এড়ানোর লড়াই চলছে। সাতদিন পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেবে। সাথে সাথে তার ট্রিটমেন্ট হবে।

দেশ বিদেশের আপনজনরা আমার জন্য যে দোয়া, যে ভালোবাসা দেখিয়েছেন অন্তর থেকে, তা আমাকে ঋণিই করেনি, মনোজগতে বিরাট প্রভাব ফেলেছে। বহমান জীবনে আমি বহু আনন্দ ও বেদনার অভিজ্ঞতা অর্জন করেছি।আল্লাহর রহমত আমার উপর থেকে সরেনি। আমার বাবা মার দোয়া বিফলে যায়নি, যায়নি এত আপনজনের দোয়া।এ ভালোবাসা যা মাথায় তুলে রাখলাম। কবিগুরুর ভাষায় বলি, রিক্ত আমি নি:স্ব আমি দেবার কিছু নেই, ছিলো শুধু ভালোবাসা দিয়ে দিলাম তাই। এ ঋণ শোধ করার নয়।আমার অন্তর সকাল থেকে হসপিটালে ছিলো। আজ তার মুখে হাসি দেখলাম।আল্লাহ মহান। সবার কল্যাণ হোক।

নিউজনাউ/আরবি/এসএ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: