রাজউকের দুই কর্মকর্তা অতিরিক্ত দায়িত্ব পেলেন

নিউজনাউ ডেস্ক: অতিরিক্ত দায়িত্ব বন্টন করে দেওয়া হয়েছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) দুই কর্মকর্তাকে।

পূর্বাচল নতুন শহর প্রকল্পের সহকারী প্রকৌশলী (সিভিল) শেখ মো. গোলাম রাব্বীকে তার নিজ পদের পাশাপাশি রাজউক পূর্বাচল হাইরাইজ অ্যাপার্টমেন্ট প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক করা হয়েছে। অন্যদিকে পূর্বাচল নতুন শহর প্রকল্পের উপসহকারী প্রকৌশলী (সিভিল), ডিজাইন (রাজউক) বিভাগ ১ এর মো. ওয়াহেদুজ্জামানকে তার পদের পাশাপাশি নতুন অতিরিক্ত দায়িত্ব হিসেবে পূবাচল নতুন শহর প্রকল্পের উপসহকারী প্রকৌশলী এবং পূর্বাচল নতুন শহরের ১৫ নম্বর সেক্টরে বঙ্গবন্ধু স্কয়ার নির্মাণ শীর্ষক প্রকল্পের উপসহকারী প্রকৌশলী করা হয়েছে।

আজ শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাজউক সূত্রে জানা গেছে, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের পরিচালক মুহম্মদ কামরুজ্জামান স্বাক্ষরিত এক অফিস আদেশে ওই দুই কর্মকর্তাকে নিজ দায়িত্বের পাশাপাশি উল্লেখযোগ্য অতিরিক্ত দায়িত্ব প্রদান করা হয়েছে। যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে এ আদেশ দেওয়া হয়েছে। খুব শিগগির এ আদেশ কার্যকর হবে বলেও জানানো হয়েছে।

অন্যদিকে রাজউকের দুই কর্মচারীকেও বর্তমান কর্মস্থল থেকে অন্য বিভাগে সংযুক্ত করা হয়েছে। রাজউকের পরিচালক (প্রসাশন) মুহম্মদ কামরুজ্জামান স্বাক্ষরিত এক অফিস আদেশে ওই দুই কর্মচারীকে অন্য বিভাগে সংযুক্ত করা হয়। প্রশাসন শাখার উপপরিচালকের (প্রশান-১) দফতরে দায়িত্বে থাকা উচ্চমান সহকারী মাহবুবুল আলম ভূঁইয়াকে পরিচালক (প্রশাসন) দফতরে সংযুক্ত করা হয়েছে। অন্যদিকে রাজউকের পরিচলাকের (প্রশাসন) দফতরে দায়িত্বে থাকে ডাটা এন্ট্রি অপারেট মিরাজ মাহমুদকে উপপরিচালক (এস্টেট ও ভূমি-১) দফতরে সংযুক্ত করা হয়েছে।

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান