আমেরিকায় গিয়ে বুস্টার ডোজ নিলেন মিশা সওদাগর

নিউজনাউ ডেস্ক: ঢালিউডের খলনায়ক মিশা সওদাগর পরিবারের টানে সম্প্রতি আমেরিকা গিয়েছেন। কিন্তু এবার তিনি সোশ্যাল মিডিয়ায় পরিষ্কার করলেন আমেরিকায় করোনার বুস্টার ডোজ দেওয়ার বিষয়টি। বাংলাদেশি তারকাদের মধ্যে তিনিই প্রথম করোনার বুস্টার ডোজ নিলেন।

শাহীন সুমনের ওয়েব সিরিজ ‌‌‘মাফিয়া’র শুটিং, অনন্য মামুনের ‘অমানুষ’ সিনেমার ডাবিং এর কাজ চলছিলো মিশা সওদাগরের। সবকিছু ছাপিয়ে অনেকটা নীরবেই ৭ সেপ্টেম্বর আমেরিকা উড়াল দিলেন মিশা। ৯ সেপ্টেম্বর নিলেন করোনার বুস্টার ডোজ, ফেসবুকে প্রকাশ করলেন তিন আঙুলের বিজয় চিহ্নওয়ালা ছবি। ফেসবুক দেয়ালে নেই পারিবারিক কোনও ফটো ছবি-চিহ্ন।

অবশ্য সেখান থেকে এই অভিনেতা জানান, ডালাসে থাকা স্ত্রী-সন্তানকে মিস করছেন বলেই তার এই উড়াল। তাই শুটিং-ডাবিংয়ের খানিক ছুটি পেয়েই উড়াল দিলেন। গিয়েই সুযোগ পেয়ে নিলেন করোনা ভ্যাক্সিনের বুস্টার ডোজ। আগের দুটি টিকাও সেখানেই নিয়েছেন এই অভিনেতা।

মিশা আমেরিকা থেকে বলেন, ‘এবার এক মাসের মতো থাকছি। আজীবন তো কাজই করলাম। এর মধ্যে সংসার-সন্তানকেও সময় দেয়া উচিত। তাই এবার এক মাসের সময় বের করে চলে এলাম। খুব ভালো সময় কাটছে এখন। এরমধ্যে বুস্টার ডোজও নিয়ে নিলাম।’

মিশা সওদাগর দেশে ফিরবেন অক্টোবরের মাঝামাঝি সময়ে।

অভিনেতা এবার আর শিল্পী সমিতির নির্বাচন করছেন না বলেও জানান। তাই আসন্ন নির্বাচন নিয়ে তার কোনও মাথাব্যথা অথবা মন্তব্য নেই। কারণ, চলতি সেশনের এই সভাপতি ভালোই সমালোচিত হয়েছেন সমিতির নানা বিতর্কিত কর্মকাণ্ডের রেশ ধরে।

 

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: