টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করলো ওমান

নিউজনাউ ডেস্ক: টি-টোয়েন্টি বিশকাপের ঘোষণা করেছে ওমান। বিশ্বকাপে দ্বিতীয় রাউন্ডে উঠার জন্য ওমান লড়বে বাংলাদেশ, স্কটল্যান্ড ও পাপুয়া নিউগিনির বিপক্ষে। অভিজ্ঞ ক্রিকেটারদের প্রাধান্য দিয়েই দল ঘোষণা করেছে ওমান ক্রিকেট বোর্ড।

১৫ সদস্যের দলের অধিনায়ক করা হয়েছে জিশান মাকসুদকে। অভিজ্ঞ এই দলটিই দুই বছর আগে আরব আমিরাতে বিশ্বকাপের মূল বাছাই পর্ব খেলেছিল যাদের হাত ধরে বিশ্বকাপের মূল পর্বে উঠেছে ওমান।

বিশ্বকাপের বাছাই পর্বে দুর্দান্ত খেলা আয়ান খান ও নেস্টার ধাম্বা যুক্ত হয়েছেন বর্তমান দলে। ওমান তাদের বিশ্বকাপ প্রস্তুতির জন্য ঘরের মাঠ আল আমারাতে ভারতের ঘরোয়া লিগের দল মুম্বাইয়ের সঙ্গে সীমিত ওভারের ক্রিকেট খেলেছেন।

ওমান তাদের ক্রিকেটকে সারা বিশ্বে পরিচিত করে তুলে ২০১৬ সালে ভারতে অনুষ্ঠিত টি টুয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ড খেলে। এই বছর নিজেদের মাঠে বিশ্বকাপে চমক দেখাতে চাইবে তারা। জিশান মাকসুদের দলের একটিই লক্ষ্য থাকবে প্রথম রাউন্ডে শীর্ষ দুই দলের মধ্যে থেকে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করা।

ওমান ক্রিকেট দলের বিশ্বকাপ স্কোয়াড

জীশান মাকসুদ (অধিনায়ক), আকিব ইলিয়াস, জতিন্দর সিং, খাওয়ার আলী, মোহাম্মাদ নাইম, আয়ান খান, সুরজ কুমার, সন্দীপ গৌদ, নেস্টার ধাম্বা, কলিমুল্লাহ, বিলাল খান, নাসিম খুশি, সুফিয়ান মেহমুদ, ফয়েজ বাট, খুররাম খান।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: