বাসা ছাড়ানোর প্রতিশোধে মালিকের বাসায়ও চুরি, ৩৫০ চুরির ‘মাস্টার’ গ্রেপ্তার

চট্টগ্রাম ব্যুরোঃ নগরের কোতোয়ালী থানার পাথরঘাটা এলাকার একটি বাসায় স্বর্ণালংকার ও ল্যাপটপ চুরির ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগেও চুরির দায়ে গ্রেপ্তারের পর মালিক বাসা ছাড়তে বাধ্য করায় ওই মালিকের বাসায় চুরি করে ‘প্রতিশোধ’ নেয় ৩৫০টিরও বেশি চুরির অভিজ্ঞতা সম্পন্ন চুরি বিদ্যার মাস্টার মো. বাবলু (২৮)।

বুধবার (৮ সেপ্টেম্বর) নগরীর কর্ণফুলী থানার সৈন্যের টেক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে চোরাই মালামাল ক্রেতা তার সহযোগীকে উত্তম দে (৩৮) কেও গ্রেপ্তার করা হয়।

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন নিউজনাউকে বিষয়টি জানান।

এ সময় একটি স্বর্ণের চেইন, স্বর্ণের পাশা দুল ১ জোড়া, একটি hp ল্যাপটপ, core i3, একটি Samsung ব্রান্ডের ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন,  Miyako ব্যান্ডের ব্লেন্ডার মেশিন, চুরি করার টাকা নগদ ৪ হাজার ৬৪০ টাকা ও একটি স্বর্ণের আংটি উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, গত ১৭ মে বাসা চুরির অভিযোগে পাথরঘাটার ৩ নম্বর চুরিয়ালটুলি লেইনের আব্দুল জব্বার সওদাগরের ভবনের ২য় তলার ভাড়া বাসার বাসিন্দা ও চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে কর্মরত অঞ্জনা রানী বল কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, বাবুলের চুরির রেকর্ড বহু পুরানো। এর আগে চুরির কারণে জেলে গেলে বাড়িওয়ালা তাকে বাসা ছাড়তে নোটিশ দেয়। এতে সে ক্ষিপ্ত হয়ে ওই বাড়িওয়ালার বাসার ৬টি জানালা কেটে চুরি করে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন বলেন, বাবুলের বিরুদ্ধে একাধিক চুরির মামলা রয়েছে। প্রতিবার জেলে গিয়ে জামিনে বেরিয়ে আবারো চুরিতে জড়িয়ে পড়ে সে। এই পর্যন্ত সে ৩৫০টির বেশি চুরি করেছে।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান