সম্মেলনের মাধ্যমেই ইতালি আওয়ামী লীগের কমিটি: আলমগীর হোসেন

ইতালি প্রতিনিধি: ইতালি আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সোমবার বাংলাদেশ থেকে ইতালি ফিরেছেন। বিমানবন্দরে শুভানুধ্যায়ীরা তাকে স্বাগত জানান। এ সময় ইতালি আওয়ামী লীগের সম্মেলন নিয়ে অপপ্রচারের জবাব দেন।

তিনি বলেন, করোনার কারণে ইতালি আওয়ামী লীগের নির্ধারিত দ্বিবার্ষিক সম্মেলন সঠিক সময়ে অনুষ্ঠিত হতে পারেনি। ফলে কতিপয় অপপ্রচারকারী সম্মেলন নিয়ে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা চালায়। আলমগীর হোসেন বলেন, ইতালি আওয়ামী লীগের দ্বিবার্ষিক সম্মেলন নিয়ে বিভ্রান্তির কোনো অবকাশ নেই। একটি বর্ণাঢ্য সম্মেলনের মাধ্যমে দলের পরবর্তী কমিটি গঠিত হবে বলেও তিনি নিশ্চিত করেন।

এর আগে তুর্কি এয়ারলাইনসের একটি বিমানে সোমবার দুপুরে রোমের আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছান। এ সময় তাকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

আলমগীর হোসেন বাংলাদেশ থেকে ইতালিতে আসা সকলকেই ইতালির নিয়ম কানুন এবং স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান। সকলেই যেন ১০ দিনের হোম কোয়ারেন্টাইন যথাযথভাবে পালন করেন- সে অনুরোধও করেন তিনি।

ইতালি প্রবাসী বাংলাদেশিদের জন্য বিধি নিষেধ শিথিল করায় ইতালি সরকারকে ধন্যবাদ জানানোর পাশাপাশি ইতালিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত শামীম আহসানের প্রতিও কৃতজ্ঞতা জানান ইতালি আওয়ামী লীগের এই নেতা।

সোমবার থেকে তিনি ১০ দিনের হোম কোয়ারেন্টাইন রয়েছেন। কোয়ারান্টাইন শেষে দলীয় নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করবেন বলেও আশা প্রকাশ করেন তিনি।

সরকারি বিধি নিষেধের কারণে দলীয় নেতা-কর্মীদের সাথে এখনই দেখা করতে না পারায় দুঃখ প্রকাশ করেন আলমগীর হোসেন। তিনি ইতালি প্রবাসী বাংলাদেশীদের সুস্থতা কামনা করেছেন।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: