৩২ রানে ৪ উইকে হারিয়ে ধুকছে টিম টাইগার

নিউজনাউ ডেস্ক: মন্থর উইকেটে যত অভিযোগই থাকুক না কেন টাইগারদের দুই ওপেনার লিটন দাস ও মেহেদী হাসান তা ভুলিয়ে রেখেছিলো। নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ম্যাচে ৩ ওভার শেষে তারা সংগ্রহ করেছিলো ২৩ রান। লক্ষ্য ১২৯।

কিন্তু বিপত্তিটা বাধলো তৃতীয় ওভারের পঞ্চম বলে এসে। লিটন দাস এক বল আগেই চার মেরেছিলেন। ওই বলেও কোল ম্যাককঞ্চিকে সুইপ করতে গিয়েছিলেন। প্যাডে লাগতেই জোরেশোরে আবেদন করেন ম্যাককঞ্চি। হাত তুলে দেন আম্পায়ারও। ৩ চারে ১১ বলে ১৫ রান করে সাজঘরে ফেরেন লিটন।

আগের দুই ম্যাচে সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমের পর এদিন তিনে নামেন মেহেদী হাসান। সুবিধা করতে পারেননি এই অলরাউন্ডারও। ৪ বল খেলে মাত্র ১ রান করে আউট হন তিনি।

এরপর ক্রিজে এসে তাড়াহুড়ো পেয়ে বসে সাকিব আল হাসানকে। অভিজ্ঞ এই ক্রিকেটার ২ বল খেলে কোনো রানই করতে পারেননি। এজাজ প্যাটেলের বল হাওয়ায় ভাসিয়ে মেরেছিলেন। পরে সেটা তালুবন্দি করেন ম্যাককঞ্চি। বেশিক্ষণ থাকেননি ওপেনার নাঈম শেখও। ১৯ বল খেলে ১৩ রান করে ফেরেন তিনি।

চার টপ অর্ডার ব্যাটসম্যানকে হারিয়ে ধুঁকছে বাংলাদেশও। সিরিজ জয়ের মিশনে খেলতে নেমে এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৭ ওভার শেষে টাইগারদের সংগ্রহ ৪ উইকেট হারিয়ে ৩২ রান।

নিউজনাউ/এসএ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: