মহেশপুর সীমান্তে বিজিবি ১০ জনকে আটক করেছে

নিউজনাউ ডেস্ক: ভারতে-বাংলাদেশে অবৈধ ভাবে যাতায়াতের অভিযোগে ১০ জনকে আটক করেছে বিজিবি। আটককৃতদের মধ্যে চারজন পুরুষ চারজন নারী এবং দুই শিশু রয়েছে।

আজ শনিবার সকালে মহেশপুর সীমান্ত এলাকায় পৃথক অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে।

ভারতে যাওয়ার সময় আটককৃত হলো- যশোর জেলার কেশবপুর উপজেলার চাদড়া গ্রামের মো. আব্দুল মোড়লের ছেলে মো. রেজাউল ইসলাম (২৭), তার স্ত্রী মোছা. লিপি বেগম (২৭), মেয়ে সুরাইয়া খাতুন (১১) এবং ছেলে মো. ইসরাফিল (৩), সাতক্ষীরা জেলার কলরোয়া উপজেলার তামুন্দিয়া গ্রামের মৃত এলাহী বস্কের স্ত্রী ফুলসুরাত বেগম (৬৫) এবং তার ছেলে মো. কবিরুল (৩২)।

এছাড়া ভারত থেকে বাংলাদেশে প্রবেশের পরে ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার তেতুলিয়া গ্রামের মৃত অজিত মন্ডলের ছেলে সন্তোষ মন্ডল (৫১), মাদারীপুর জেলার কালকিনী উপজেলার নবকগ্রাম গ্রামের কৃষ্ণকান্ত ব্যাপারীর ছেলে কোমলেশ ব্যাপারী (৩৬), গোপালগঞ্জ জেলার সদর উপজেলার ঘোষেরচর দক্ষিণপাড়া গ্রামের মৃত মজিবর শেখের মেয়ে রাবেয়া বেগম (৩২), শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার থাকাচুয়া গ্রামের মো. জামাল হোসেনের স্ত্রী আকলিমা বেগমকে (৩২)আটক করা হয়েছে।

আটককৃতরা সবাই বাংলাদেশের নাগরিক।

৫৮-বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান বলেন, সীমান্তের খোশালপুর গ্রামের বাক্কার পেয়ারা বাগান এবং কানাইডাংগা গ্রামের পাকা রাস্তায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়েছে। এ বিষয়ে মহেশপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলেও জানান তিনি।

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান