হাওরে আনুষ্ঠানিক যাত্রা শুরু প্রেসিডেন্ট রিসোর্টের

নিউজনাউ ডেস্ক: প্রেসিডেন্ট রিসোর্ট। হাওরের বুকে একখন্ড ভাসমান ভিন্ন জগত। সোমবার (৩ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো প্রতিষ্ঠানটি। দেশের চার বিখ্যাত চলচ্চিত্র তারকার হাত ধরে শুরু হলো নান্দনিক এই রিসোর্টটির শুভযাত্রা। উদ্বোধন করতে ঢাকা থেকে একটি প্রাইভেট হেলিকপ্টারে হাওরে আসেন খল নায়ক মনোয়ার হোসেন ডিপজল, মিশা সওদাগর, একশন হিরো খ্যাত রুবেল এবং জায়েদ খান।

হাওর অধ্যুষিত কিশোরগঞ্জ এককালে শুধুই হাওর ছিলো আজ পর্যটকের ভিড়ে এই অঞ্চল হয়ে উঠছে পর্যটন কেন্দ্র। দিন দিন যুক্ত হচ্ছে নতুন নতুন মাত্রা। প্রেসিডেন্ট রিসোর্ট হাওর বিলাশের এক অন্যতম মাত্রা। কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার ঘাগড়া ইউনিয়নে গড়ে উঠলো হাওরাঞ্চলের প্রথম রিসোর্ট। প্রতিদিন পর্যটক ও দর্শনার্থীদের ভিড়ে মুখর থাকে এই রিসোর্টটি। স্থানীয় বাসিন্দা ডা. এ বি এম শাহরিয়ার তার হাওরের পৈতৃক সম্পত্তির ৩০ একর জায়গায় গড়ে তুলেছেন এই প্রেসিডেন্ট রিসোর্ট।

দেশের বর্তমান প্রেসিডেন্ট আবদুল হামিদের এলাকায় এই রিসোর্ট নির্মাণ হওয়ায় এর মালিক রিসোর্টের নামকরণ করেছেন ‘প্রেসিডেন্ট রিসোর্ট’। সেখানে বিশাল একটি পুকুর আছে। পুকুরের চারদিকে গড়ে তোলা হয়েছে রিসোর্টটি। পুকুরের উত্তর পাশে রেস্টুরেন্ট আর দক্ষিণ পাশে গড়ে তোলা হয়েছে কটেজগুলো। এর চারদিকে লাগানো হচ্ছে সৌন্দর্যবর্ধনকারী বিভিন্ন প্রজাতির হাজারো গাছ। প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি বিস্তীর্ণ হাওরে সবুজের এই সমারোহ পর্যটকদের দৃষ্টি কেড়ে নেবে মুহূর্তেই। কটেজগুলোর দক্ষিণে প্রায় ১০-১৫ কিলোমিটার বিস্তীর্ণ জলরাশি নিঃসন্দেহে হাওরপ্রেমীদের চোখ জুড়াবে।

নিউজনাউ/এসএ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান