তৃতীয়বারের মতো বিয়ে করছেন অপূর্ব

নিউজনাউ ডেস্ক: টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব আবারও বিয়ে করছেন। আগামীকাল ২ সেপ্টেম্বর মালিবাগের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে তার বিয়ে। এর আগে মঙ্গলবার (৩১ আগস্ট) অনুষ্ঠিত হয়েছে তার গায়ে হলুদ। এমনটাই জানা গেল গণমাধ্যমে।

অপূর্বের হবু স্ত্রীর নাম শ্যাম্মা। তিনি একজন আমেরিকা প্রবাসী। বিয়ের জন্যই সম্প্রতি তিনি ঢাকায় এসেছেন। এটি অপূর্বর তৃতীয় এবং শ্যাম্মার দ্বিতীয় বিয়ে।

অপূর্ব জানান, একেবারেই পারিবারিক সিদ্ধান্তে এই বিয়ের উদ্যোগ। হবু স্ত্রী মিডিয়ার বাইরের মানুষ। ওর জন্ম ও বেড়ে ওঠা আমেরিকায়। তবে তার পৈত্রিক নিবাস ঢাকার লালমাটিয়া। ‘আমার প্ল্যান ছিলো বিয়ের অনুষ্ঠানে মিডিয়ার সবাইকে দাওয়াত করবো। কিন্তু করোনার কারণে সেটা আর সম্ভব হচ্ছে না। পরে ভাবলাম বিয়ের পরদিন ৩ সেপ্টেম্বর মিডিয়ার বন্ধুদের সঙ্গে বসে পুরো খবরটি আনুষ্ঠানিকভাবে জানাবো। কিন্তু সেটাও সম্ভব হচ্ছে না। কারণ, এরমধ্যে অনেকেই বিয়ের বিষয়টি নিয়ে কানাঘুষা করছিলো। তাই আর বিষয়টি চাপিয়ে রাখার আগ্রহ পাইনি। আমি পবিত্র একটি সম্পর্কে জড়াচ্ছি। এই সময়ে আসলে সবার দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করছি।’

অপূর্ব জানান, ২ সেপ্টেম্বর রাতে বিয়ের আনুষ্ঠানিকতা হচ্ছে রাজধানীর একটি রেস্তোরাঁয়। যেখানে পরিবারের সদস্যরাসহ পাত্র-পাত্রীর নিকটজনরা থাকছেন।

অপূর্ব প্রথম বিয়ে করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে। তবে বছর না গড়াতেই সেই বিয়ে ভেঙে যায়। এরপর অভিনেতা ঘর বাঁধেন নাজিয়া হাসান অদিতির সঙ্গে। অপূর্ব-অদিতি দম্পতির একটি পুত্র সন্তানও রয়েছে। তার নাম আয়াশ। তবে ২০২০ সালে ৯ বছরের সংসারটি ভেঙে যায়।
অন্যদিকে শ্যাম্মাও এর আগে একটি বিয়ে করেছেন বলে জানা গেছে। বিচ্ছেদের পর তিনি বেশ কিছু দিন ধরে সিঙ্গেল ছিলেন। তারও একটি পুত্র সন্তান রয়েছে। যার বয়স ১৩ বছর। এরপর অপূর্বর সঙ্গে পরিচয় ও পরিণয় ঘটে। সেই সম্পর্কটাকেই বিয়ে করছেন তারা।

 

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: