রংপুরে আরডিআরএস ভবনে উদ্বোধন হলো মুজিব কর্নার

রংপুর ব্যুরো: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি গভীর বিনম্র শ্রদ্ধা জানিয়ে আরডিআরএস বাংলাদেশ রংপুর অফিস ভবনে উদ্বোধন করা হয়েছে ‘মুজিব কর্নার’।

মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটির এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান মো. ফসিউল্লাহ মঙ্গলবার সকালে ঢাকা থেকে ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে রংপুরে নির্মিত মুজিব কর্নার উদ্বোধন কালে বলেন. হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে এবং পরবর্তী প্রজন্মের কাছে বঙ্গবন্ধুকে তুলে ধরার লক্ষ্যে আরডিআরএস-এর প্রয়াস প্রশংসনীয় এবং অনুকরণীয়।

স্বাস্থ্যবিধি মেনে কমসংখ্যক উপস্থিতি নিশ্চিত করে আয়োজিত এই অনুষ্ঠানে বিশেষ অতিথি রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার জাকির হোসেন শুধু আরডিআরএসই নয়, সকল বেসরকারি সংস্থায় মুজিব কর্নার স্থাপনের মাধ্যমে স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি তথা সকল কীর্তিকে ছড়িয়ে দেওয়ার আহবান জানান।

আরডিআরএস ট্রাস্টি বোর্ড-এর চেয়ারপারসন শিব নারায়ন কৈরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আরডিআরএস বাংলাদেশ-এর নির্বাহী পরিচালক তপন কুমার কর্মকার।

এসময় আরডিআরএস বাংলাদেশ-এর হেড অব অ্যাডমিন অ্যান্ড জেনারেল সার্ভিস নজরুল গনি, হেড অব মাইক্রো এন্টারপ্রাইজ রবিন চন্দ্র মন্ডল, রংপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিক সরকার, সিটি প্রেসক্লাবের সভাপতি স্বপন চৌধুরীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং আরডিআরএস-এর সিনিয়র কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: