যশের সঙ্গে নবজাতক ঈশানকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরাত

নিউজনাউ ডেস্ক: হাসপাতাল থেকে নবজাতক ঈশানকে নিয়ে বাড়ি ফিরলেন নতুন মা নুসরাত সাথে ছিলো যশ দাশগুপ্ত। যশ গাড়িতে উঠে ঈশানকে তার মায়ের কোলে দিয়ে নিজে বসলেন চালকের আসনে। নিজেই গাড়ি চালিয়ে নবজাতক ও তার মাকে বাড়ি নিয়ে গেলেন তিনি।

গত বৃহস্পতিবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন নুসরাত জাহান। জানা গেছে, নবজাতকের বেশ কিছু পরীক্ষা করা হবে। সেই রিপোর্ট আসলেই গত রবিবার হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার কথা ছিল মা এবং ছেলের। কিন্তু এক দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন নুসরাত এবং তার নবজাতক।

হাসপাতালের বাইরে রাখা কালো কাচ দেওয়া গাড়িতে উঠে গেলেন নুসরাত। সঙ্গে ছিলেন যশ দাশগুপ্ত। তার কোলেই ছিল নুসরতের সদ্যোজাত।হাসপাতাল থেকে ছাড়ার আগে মা এবং ছেলেকে দেখেন চিকিৎসক। সোমবার সকালেই নুসরাতকে হাসপাতাল থেকে ছাড়ার যাবতীয় কাগজপত্র গুছিয়ে রেখেছিলেন তারা।

জানা গেছে, জন্মের পর নুসরাতের শিশুর বেশ কয়েকটি পরীক্ষা করানো হবে। থাইরয়েড, ক্যালসিয়াম, বিলিরুবিন-সহ বাকি পরীক্ষার ফল ঠিক এলেই মা এবং সন্তানকে ছেড়ে দেওয়া হবে বলে। জন্মের পর থেকেই শিশুকে স্তন্যপান করাচ্ছেন নুসরাত। জন্মের সময় শিশুর ওজন ছিল ২.৯ কেজি। হাসপাতাল সূত্রে খবর, ছেলেকে নার্সারিতে রাখতে দেননি সাংসদ-তারকা। জন্মের পর থেকেই তাঁকে নিজের কাছে নিজের বিছানায় রেখেছিলেন তিনি।

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: