রামেক হাসপাতালে করোনায় ১৪ জনের মৃত্যু

রাজশাহী ব্যুরো: রামেক হাসপাতালে করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় ১৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় সাতজন, করোনা উপসর্গ নিয়ে ছয়জন এবং করোনা নেগেটিভ হয়েও একজন মারা গেছেন।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণে হাসপাতালে নাটোরের তিনজন, রাজশাহীর দুজন, নওগাঁর একজন এবং মেহেরপুরের একজন মারা গেছেন।

আর করোনা সংক্রমণের উপসর্গে নিয়ে রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ এবং নাটোরের দুজন করে ছয়জন মারা গেছেন। এ ছাড়া করোনা নেগেটিভ হয়েও অন্যান্য শারীরিক জটিলতায় মারা গেছেন পাবনার একজন।

পরিচালক আরও জানান, সোমবার সকাল ৯টা পর্যন্ত ৪১৮ শয্যার রামেক করোনা আইসোলেশন ইউনিটে রোগী ভর্তি ছিলেন ১৬১ জন।

বর্তমানে রাজশাহীর ৭৫ জন, চাঁপাইনবাবগঞ্জের ২৭ জন, নাটোরের ১৮ জন, নওগাঁর ১২ জন, পাবনার ১৬ জন, কুষ্টিয়ার সাতজন, চুয়াডাঙ্গার একজন, জয়পুরহাটের তিনজন এবং সিরাজগঞ্জের দুজন হাসপাতালে ভর্তি রয়েছেন।

হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৭৯ জন। করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৫৩ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ২৯ জনের। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ২৯ জন। এই এক দিনে হাসপাতাল ছেড়েছেন ২৫ জন।

প্রসঙ্গত, গত ১ আগস্ট থেকে ৩০ আগস্ট পর্যন্ত রামেক হাসপাতালের করোনা ইউনিটে মারা গেছেন ৩৬৯ জন। এর মধ্যে করোনায় ১৫২ জন, করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে ১৮৪ জন এবং করোনা নেগেটিভ সত্ত্বেও অন্যান্য শারীরিক জটিলতায় ৩৩ জনের মৃত্যু হয়।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: