বঙ্গবন্ধুর আদর্শই প্রতিদিনের অনুপ্রেরণা হোক তরুণদেরঃ অধ্যাপক ডা. ইসমাইল

চট্টগ্রাম ব্যুরোঃ চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. ইসমাইল খান বলেন , বঙ্গবন্ধুর আদর্শে আমাদের তরুণদের উজ্জীবিত হতে হবে। তাতেই বাংলাদেশ উৎকর্ষ লাভ করবে। দিবস ভিত্তিক জাতির পিতাকে স্মরণ না করে প্রতিদিনই যদি বঙ্গবন্ধুকে মননে ও কর্মে ধারণ করা যায় তখনই আমাদের নৈতিক শক্তি আরো বেশি শানিত হবে।

শনিবার (২৮ আগস্ট) শোক দিবস উপলক্ষে আমরা কজন মুজিব সেনা, চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে চট্টগ্রাম প্রেসক্লাবের হল রুমে আয়োজিত স্মরণ সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, জাতির পিতার অসমাপ্ত কর্মকে এই প্রজন্মকে সম্পন্ন করতে হবে। যতক্ষণ পর্যন্ত আমরা দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে পারবো না, ততক্ষণ জাতির পিতার আত্মা শান্তি পাবে না।

বিশেষ বক্তা সীমান্ত তালুকদার বলেন, কথনে আর বলনে বঙ্গবন্ধুর স্তুতি না করে জাতি গঠনে তরুণ সমাজকে তার আদর্শের প্রতিফলন ঘটাতে হবে।

এছাড়াও বিশেষ অতিথি ছিলেন আমরা কজন মুজিব সেনা কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সৈয়দ আবু তোহা, সহ সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. বিদ্যুৎ বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক রাহুল বড়ুয়া।

আমরা কজন মুজিব সেনা চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক বোখারী আজমের সঞ্চালনা চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক আবদুল হান্নান চৌধুরীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় উপ-দফতর সম্পাদক মনিরুজ্জাম্যান পামেন, কেন্দ্রীয় সদস্য নাজমুল হুদা শিপন, মহানগর সভাপতি সরফরাজ নেওয়াজ খান রবিন, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ সহ সভাপতি আবু আরিফ, রাহুল বড়ুয়া প্রমুখ।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান