ফ্লাইওভারে ‘সুতার ফাঁদ’, ৭ ছিনতাইকারী গ্রেপ্তার

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরে অস্ত্রসহ সাত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা ফ্লাইওভারে দ্রুত গতিতে ছুটে চলা মোটরসাইকেল এর গতিরোধ করত আগে টানানো সুতোয় বেঁধে। এরপর সহযোগিতার নামে কাছে এসে পিস্তল ঠেকিয়ে করত ছিনতাই।

শনিবার (২৮ আগস্ট) ভোরে নগরের কোতোয়ালী থানার জমিয়াতুল ফালাহ মসজিদের পাশ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা বহদ্দারহাট থেকে লালখান বাজারগামী ফ্লাইওভারের গার্ডারে ছিনতাই ও ডাকাতি করার জন্য ওৎ পেতে থাকতেন। তারা ফ্লাইওভারের দুই পাশে সুতা বেঁধে ফাঁদ পাততেন। এই সুতায় মোটরসাইকেল আরোহীরা আটকে পড়ে গেলে তারা অস্ত্র, ছোরা নিয়ে এসে সর্বস্ব ছিনিয়ে পালিয়ে যান।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. হৃদয় হোসেন (১৯), শহিদুল ইসলাম মনা(২২), চাঁন মিয়া (২১), মো. হাসান (১৯), মো. আরিফ (১৯), আনিচ (১৯) এবং মো. মহসিন উদ্দিন ওরফে টুকু (৩০)। এ সময় তাদের কাছ থেকে একটি এলজি, ৫টি ছোরা, দুইটি লোহার ছেনি উদ্ধার করা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন নিউজনাউকে বলেন, ‘গ্রেপ্তার আসামিরা র্দীঘদিন পুলিশকে ফাঁকি দিয়ে ফ্লাইওভারে ডাকাতিসহ ছিনতাই করে আসছিল।গোপন সংবাদের ভিত্তিতে গতকাল (শুক্রবার) রাতে তাদের গ্রেপ্তার করে করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি দেশিয় এলজি, কাটার, ২টি ছেনি ও ৫টি টিপ ছোরা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে দুইটি মামলায় দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

নিউজনাউ/পিপিএন/২০২১

 

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: