ছয় সদস্যের কিশোর গ্যাং, সড়কের যানবাহনে করত ডাকাতি

চট্টগ্রাম ব্যুরোঃ চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং লিডার সোহেল প্রকাশ ধন্নাসহ ছয় কিশোর গ্যাং সদস্যকে অস্ত্র ও গুলিসহ আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। দীর্ঘদিন ধরে তারা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী ও পটিয়া এলাকায় যানবাহনে ডাকাতি করতো বলে জানায় র‌্যাব।

বুধবার (২৫ আগস্ট) রাতে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আমিন নিউজনাউকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় অস্ত্র ও পাঁচ রাউন্ড গুলিসহ ধারালো চাকু জব্দ করা হয়। আটকরা হলেন মো. সোহেল ওরফে ধন্না (২৩), সরোয়ার হোসেন (১৯), মো. মোজাম্মেল হোসেন (২১), মো. মামুন করিম (২১), শহীদুল ইসলাম সাকিব (১৮) ও মো. রিয়াদ (১৮)।

মো. নুরুল আমিন বলেন, গোপন সংবাদে জানতে পারি, কর্ণফুলী এলাকায় কয়েকজন লোক অস্ত্র নিয়ে মহাসড়কে ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছেন। এ তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। দৌড়ে পালাতে গেলে ছয়জনকে আটক করা হয়।

তিনি আরও বলেন, আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী ও পটিয়া এলাকায় মহাসড়কে চলাচলরত যানবাহনে ডাকাতি করে আসছিলেন।

সোহেল, সারোয়ার, মামুন ও সাকিবের বিরুদ্ধে চট্টগ্রাম জেলার পটিয়া থানায় ডাকাতি ও মারামারির মামলা রয়েছে বলে জানা গেছে। আইনানুগ প্রক্রিয়া শেষে তাদের পটিয়া থানায় হস্তান্তর করা হবে বলেও তিনি জানান।

নিউজনাউ/পিপিএন/২০২১

 

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: