অকালে না ফেরার দেশে আবু তৈয়বের পুত্র মাঈনুদ্দিন অপু

চট্টগ্রাম ব্যুরো: বিজিএমইএ সাবেক প্রথম সহ-সভাপতি ও ইন্ডিপেন্ডেন্ট অ্যাপারেলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এসএম আবু তৈয়বের ছেলে এসএম তারিক মাঈনুদ্দিন আর নেই।

বুধবার (২৫ আগস্ট) বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টায় যুক্তরাজ্যের  নিউ ক্যাসল শহরে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। (ইন্নালিল্লাহি..রাজিউন)। পারিবারিক সূত্রে জানা যায়, অপু দীর্ঘদিন ধরে ব্রেন টিউমার জটিলতায় ভুগছিলেন। সম্প্রতি চিকিৎসার জন্য আমেরিকায় নিয়ে যাওয়া হয় তাকে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর। এস এম তারিক মাঈনুদ্দিনের আকস্মিক মৃত্যুতে শোক জানিয়েছেন চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম, সিনিয়র সহ-সভাপতি তরফদার মো. রুহুল আমিন, সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ তানভীরসহ পরিচালকরা গভীর শোক প্রকাশ করেছেন।

ইন্টারন্যাশনাল বিজনেস ফোরাম (চট্টগ্রাম চ্যাপ্টার) সভাপতি, চিটাগাং ক্লাব লিমিটেড এর সাবেক প্রেসিডেন্টসহ বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে যুক্ত বিশিষ্ট ব্যবসায়ী এস.এম.আবু তৈয়ব এর সন্তানের অকাল প্রয়াণে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক জানিয়েছেন অনেকেই।

ছেলে চিকিৎসাধীন থাকা অবস্থায় গত ২১ আগস্ট নিজের ফেসবুক ওয়াল থেকে একটি পোস্ট দেন শিল্পপতি আবু তৈয়ব। সেখানে তিনি ছেলের জন্য সকলের কাছে দোয়া চান। পোস্টে তিনি লিখেছেন, ‘It was a sunny day today at New castle, UK. But unfortunately me and my family seeing no lights anywhere. My son Apu is struggling with his health. Fighting against brain tumor. Every one’s dua solicited.

শোক জানিয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) বিজয় বসাক ফেসবুকে লেখেন, যে সাদা মনের মানুষকে আবু তৈয়ব ভাইকে আমি নিজের ভাইয়ের মতো ভালোবাসি সেই ভালো মানুষের সন্তান আজ এই পৃথিবী থেকে চলে গেলেন। উপর আলার কাছে প্রার্থনা করি তিনি যেন তাকে আমাদের ভাতিজাকে সর্বোচ্চ সম্মানজনক স্থান প্রদান করেন। ভাইয়ের কাছে সকল সময় সকল ধরনের সহায়তা নিয়ে এসেছি। তার পরিবারের এই বিপর্যয়ের সময় উপর আল্লার কাছে দোয়া চাই। আপনারা সকলে আমাদের ভাতিজা অপুর জন্য দোয়া করবেন।

অপুর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মাল্টিমিডিয়া নিউজপোর্টাল নিউজনাউ টোয়ান্টিফোর ডটকমের প্রকাশক-সম্পাদক মো. মানিক বাবলু। শোক জানিয়ে তিনি ফেসবুকে লেখেন, Deeply Saddened by the demise of our beloved S M Tariq Mainuddin Opu. He was an extraordinary brilliant person & Son of my beloved respected brother S M Abu Tayyab ex Chairman of Chittagong Club Ltd & Ex Senior Vice President of BGMEA.

 

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: