ইউসিটিসি’র নবনিযুক্ত ট্রেজারার শরীফ তালুকদার সংবর্ধিত

চট্টগ্রাম ব্যুরো: ইউনিভার্সিটি অফ ক্রিয়েটিভ টেকনোলজি চট্টগ্রাম (ইউসিটিসি) এর নবনিযুক্ত ট্রেজারার আহমেদ শরীফ তালুকদারকে ইউসিটিসি পরিবারের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয়ে হলরুমে এই উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউসিটিসির উপাচার্য প্রফেসর মোহাম্মদ ইউনুস, উপ-উপাচার্য প্রফেসর ড. মো. জাহিদ হোসেন শরীফ, ইউসিটিসির প্রতিষ্ঠাতা এবং বোর্ড অব ট্রাস্টিজ সেক্রেটারি মোহাম্মদ ওসমান, রেজিস্ট্রার সালাহউদ্দিন আহমেদ, ডিরেক্টর অফ ফিন্যান্স আবদুল কাদের তালুকদার, এবং বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য সম্প্রতি শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ ট্রেজারার নিয়োগের এই প্রজ্ঞাপন জারি করেছে।

রাষ্ট্রপতি ও চ্যান্সেলরের অনুমোদনক্রমে বেসরকারি বিশ্ববিদ্যালয় আইন ২০১০ এর ৩৩ (১) ধারা অনুয়ায়ী ইউসিটিসির ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের বিভাগীয় প্রধান এবং সহযোগী অধ্যাপক আহমেদ শরীফ তালুকদারকে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

আহমেদ শরীফ তালুকদার দীর্ঘ ১৫ বছরের শিক্ষকতা জীবনে শিক্ষা প্রশাসনের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তিনি ইতিপূর্বে নর্থ লন্ডন কলেজ অফ বিজনেস স্টাডিস , রণদা প্রসাদ সাহা বিশ্ববিদ্যালয়, উত্তরা বিশ্ববিদ্যালয়, ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অফ স্কলার্স , ইউনিভার্সিটি অফ সাউথ এশিয়া এবং পিপলস ইউনিভার্সিটি অফ বাংলদেশে শিক্ষকতার পাশাপাশি বিভিন্ন প্রশাসনিক দায়িত্ব পালন করেন।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: