হাসান মনসুরের মায়ের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক

চট্টগ্রাম ব্যুরো: মহামারি করোনায় মাতা হোসনে আরা বেগমকে (৭৫) হারিয়েছেন চট্টগ্রাম আওয়ামী লীগের নেতা হাসান মনসুর। তাঁর মৃত্যুতে চট্টগ্রাম আওয়ামী পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। হোসনে আরা’র মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী জনাব ওবায়দুল কাদের এম,পি।

বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া গণমাধ্যমে এই শোকবার্তা জানান।

হোসনে আরা বেগম চট্টগ্রামের বিশিষ্ট শিক্ষাবিদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা সংগ্রাম কমিটির আহবায়ক, মহান মুক্তিযুদ্ধের সংগঠক, চট্টগ্রাম সরকারী সিটি কলেজ ও নাইট কলেজের সাবেক প্রিন্সিপাল মরহুম প্রফেসর আহমদ হোসেনের স্ত্রী ও বিশিষ্ট শিল্পপতি মরহুম জাকির হোসেনের বড় কন্যা।

সোমবার (২৩ আগস্ট) দুপুর ১২টা ৩৮ মিনিটে চট্টগ্রাম মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। করোনায় আক্রান্ত হয়ে তিনি ৮ দিন এই হাসাপাতালে চিকিৎসাধীন ছিলেন।

মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার রাত ১০ টায় নগরের দামপাড়ার জামায়তুল ফালাহ মসজিদ মাঠে মরহুমার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। এতে জামেয়া আহমাদিয়া সুন্নীয়া আলীয়া মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মৌলানা অসিউর রহমান চৌধুরী ইমামতি করেন। এসময় সংসদ সদস্য মোসলেম উদ্দীন আহমদ, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এম,এ সালাম, জেলা আওয়ামী সেক্রেটারি মফিজুর রহমান, এডভোকেট হোসেন বাবুল, হাটহাজারী মাদ্রাসার হযরত মৌলানা মুফতী জসীমউদ্দিন, চট্টগ্রাম উত্তর দক্ষিন মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলররা সহ চট্টগ্রাম আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা এবং সর্বস্তরের জনগন অংশ নেন।

এর পর তাকে ষোলশহর জামেয়া আহমাদিয়া সুন্নিয়া আলীয়া মাদ্রাসা সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়।

নিউজনাউ/পিপিএন /২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: