মিরসরাইয়ে আ.লীগ নেতাকে কুপিয়ে আহত

মিরসরাই প্রতিনিধি: মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নুর উল্ল্যাহকে (৪৬) কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

সোমবার (২৩ আগস্ট) রাত ১০টায় বাড়ি ফেরার পথে উপজেলার সাত্তার ভূঁইয়া হাট এলাকায় সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে চলে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরে নুর উল্ল্যাহ’র শারিরীক অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

নুর উল্ল্যাহর ছেলে নাঈমুল ইসলাম শুভ বলেন, আমার বাবা সোমবার রাত ১০টায় বাড়ি ফেরার সময় সাত্তার ভূঁইয়া হাট বাজারের উত্তর পাশে আগে থেকে ওঁৎ পেতে থাকা একদল সশস্ত্র সন্ত্রাসী তার ওপর অতর্কিত হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে আমার বাবাকে কুপিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে চলে যায়। পরে তাকে আশংকাজনক অবস্থায় মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে চমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

এঘটনায় জোরারগঞ্জ থানায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলেও তিনি জানান।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর হোসেন মামুন বলেন, নুর উল্ল্যাহকে কুপিয়ে আহত করার খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে এসেছে। থানায় এখনো পর্যন্ত কোনো অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।ৎ

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: