ন্যান্সির এনগেজমেন্ট সম্পন্ন, সেপ্টেম্বরে বিয়ে

নিউজনাউ ডেস্ক: জনপ্রিয় গায়িকা ন্যান্সি জানিয়েছিলেন আবারও বিয়ে করতে যাচ্ছেন তিনি। আগামী সেপ্টেম্বর মাসেই বিয়ে করছেন তিনি।

সেপ্টেম্বর আসার আগেই ন্যান্সি ফেসবুকে জানিয়ে দিলেন তার এনগেজমেন্টের কথা। ২৩ আগস্ট রাতে ফেসবুকের রিলেশনশিপ স্ট্যাটাস পরিবর্তন করে ‘গট এনগেজড’ দিয়েছেন জনপ্রিয় এই গায়িকা। রিলেশনশিপ স্ট্যাটাসে প্রকাশ করেছেন ভালোবাসার মানুষ মহসিন মেহেদীর নামও। প্রোফাইলে দেখা যায় দুজনের আংটি বদলের ছবি।

দুজন কাছাকাছি সময়েই পোস্টগুলো করেছেন। এরপর থেকে দুজনের ওয়ালে একের পর এক আসছে ‘শুভ কামনা’ জানিয়ে মন্তব্য। তবে ন্যান্সি গণমাধ্যমকে জানিয়েছেন রিলেশনশিপ স্ট্যাটাস দিলেও এখনো বিয়ে করেননি। বিয়ে করবেন সেপ্টেম্বর মাসেই। আর তখনই সবাইকে সুখবরটি জানাবেন।

ন্যান্সি বলেছিলেন, ‘আমি প্রথম বিয়ে করেছি পালিয়ে। দ্বিতীয় বিয়ে করেছি ঘরোয়াভাবে। ফলে দুটি বিয়ে করলেও বউ সাজিনি। কেউ আমার গায়ে হলুদ দেয়নি। হাতে মেহেদি রাঙিয়ে দেয়নি। বিয়ে মানে তো দুই হাত ভরে মেহেদি দেবে, গায়ে হলুদ দেবে। এখন তো বিয়ের আগে-পরে আরও কত কত ওয়েডিং আসছে। কিন্তু আমার কোনো বিয়েতেই কোনোরূপ সাজসজ্জা ছিল না। এমনকি আমার বিয়ের কোনো ছবিও নেই। তাই এবার ভেবে রেখেছি আয়োজন করেই বিয়ে করব। এবার আমি প্রচুর মেহেদি দেবো হাতে। যতটা পারি অনুষ্ঠান করেই বিয়েটা করব।’

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: