চট্টগ্রাম পুলিশে বদলির হিড়িক; ১৩ কর্মকর্তার রদবদল

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে (সিএমপি) বদলির পক্রিয়া চলমান রয়েছে। সিএমপিতে ‘চাটগাঁইয়া খেদাও’ মিশনে এর মধ্যে মঙ্গলবার (২৪ আগস্ট) সিএমপি কমিশনার সালেহ মো. তানভীর সাক্ষরিত এক আদেশে ১৩ পুলিশ কর্মকর্তাকে একযোগে বদলি করা হয়েছে।

এর মধ্যে তিন থানার ওসি ও ১০ পরিদর্শক পদে রদবদল করা হলো।

আদেশে চান্দগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) করা হয়ছে ডিবি উত্তরের পরিদর্শক মো. মঈনুল ইসলামকে । চান্দগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজুর রহমানকে পাহাড়তলী থানার ওসি হিসেবে বদলি করা হয়েছে। এছাড়াও পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) মো. কবিরুল ইসলামকে ইপিজেড থানার অফিসার ইনচার্জ (ওসি) করা হয়েছে। আর সিএমপির পরিদর্শক কামাল উদ্দিনকে পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) করা হয়ছে।

এছাড়া একই আদেশে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) পরিদর্শক মো. নুরুল বাশারকে ইপিজেড থানার পরিদর্শক (তদন্ত) করা হয়েছে। আকবরশাহ থানার পরিদর্শক (তদন্ত) করা হয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পরিদর্শক (সিএমপি) এম সাকের আহমদকে। আকবরশাহ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আমিনুল হককে পরিদর্শক (অপরাধ) সিএমপির ডিসি পশ্চিম কার্যালয়ে বদলি করা হয়েছে।

একই আদেশে পরিদর্শক (প্রশাসন) অংসা থোয়াই মারমাকে পরিদর্শক (প্রসিকিউশন) করা হয়েছে। সিটিএসবির পরিদর্শক আ ন ম গোলাম কিবরিয়াকে সিএমপির পরিদর্শক (প্রসিকিউশন) করা হয়ছে। সিএমপির পরিদর্শক ফজলুল কাদের পাটোয়ারীকে পরিদর্শক (সিটিএসবি) করা হয়েছে। এছাড়াও সিএমপির পরিদর্শক আতিকুর রহমানকে পরিদর্শক (প্রসিকিউশন), সিএমপির পরিদর্শক সৈয়দ মঈনুল হোসেনকে পরিদর্শক (সিটিএসবি) করা হয়েছে।

সিএমপির পরিদর্শক মো. নাজিম উদ্দিন মজুমদারকে পরিদর্শক (ডিবি-উত্তর) করা হয়েছে। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর করা হবে বলেও জানানো হয়।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: