অপহরণ-ধর্ষণের বিচারের দাবিতে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন

রংপুর ব্যুরো: অপহরণ ও ধর্ষণের বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী দ্বাদশ শ্রেণির এক শিক্ষার্থী। মঙ্গলবার সকালে রংপুর সিটি প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

লিখিত বক্তব্যে ওই শিক্ষার্থী জানান, কলেজ যাতায়াতে লালমনিরহাটের মহিষখোচা রসুলপাড়ার আবুজাল এর ছেলে মনির হোসেন প্রেমের প্রস্তাব দেয়। পরবর্তীতে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। চলতি মাসের ১১ আগস্ট বিয়ের প্রলোভন দেখিয়ে মনির হোসেন ফুসলিয়ে তাকে চট্টগ্রামে নিয়ে যায় এবং সেখানকার এক বাড়িতে নিয়ে স্ত্রী পরিচয় দিয়ে ১২ আগস্ট থেকে ১৪ আগস্ট পর্যন্ত একাধিকবার ধর্ষণ করে। এসময় তাকে বিয়ের কথা বললে সে নানা টালবাহানা করে এবং বাড়িতে ফিরে বিয়ে করবে বলে ১৫ আগস্ট রিজার্ভ মাইক্রোবাসে করে লালমনিরহাটের মোস্তফিতে পাঠিয়ে দেয়। এসময় মনির হোসেন তার সহযোগী আব্দুল হকের মোবাইল নম্বর দিয়ে বলে তার সঙ্গে যোগাযোগ করলে সে সব ব্যবস্থা করে দেবে।

ভুক্তভোগী শিক্ষার্থী আরও জানান, পরদিন ১৬ আগস্ট মোস্তাফিতে নেমে আব্দুল হকের সাথে যোগাযোগ করে মহিষখোচা চৌধুরী বাজার এলাকায় তার বাড়িতে যান তিনি। কিন্তু তাকে বাড়িতে ডেকেও পালিয়ে যায় আব্দুল হক।

পরবর্তীতে নিরুপায়ে হয়ে ভুক্তভোগী লালমনিরহাটের আদিতমারী থানায় এ ব্যাপারে গত ১৯ আগস্ট একটি অভিযোগ দায়ের করেন। যার নম্বর ২২২৫(৩)/১। এখন পর্যন্ত প্রশাসন কোন প্রকার ব্যবস্থা গ্রহণ করেনি। বরং প্রতারক মনির হোসেন মামলা তুলে নেওয়ার জন্য চাপ সৃষ্টিসহ নানাভাবে প্রাণনাশের হুমকি দিচ্ছে। সংবাদ সম্মেলনে ভুক্তভোগী শিক্ষার্থীর বাবাসহ পরিবারের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: