ঢাকায় পৌঁছালো নিউজিল্যান্ডের ক্রিকেটাররা

নিউজনাউ ডেস্ক: পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় পৌঁছালো নিউজিল্যান্ডের ক্রিকেটাররা। সিঙ্গাপুর এয়ারলাইন্সে করে আজ দুপুর সোয়া ১২টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছায় কিউইরা।

বিমানবন্দরে ইমিগ্রিশনের প্রক্রিয়া সেরে সফরকারী ক্রিকেটাররা চলে যান সোজা টিম হোটেল ইন্টারকন্টিনেন্টালে। যেখানে আগে থেকেই রয়েছেন আরও দুই কিউই ক্রিকেটার অ্যালেন ফিন ও কলিন ডি গ্র্যান্ডহোম। ইংল্যান্ডের দ্য হান্ড্রেড ক্রিকেট খেলে তারা গত শুক্রবার ঢাকায় এসে পৌঁছে যান।

আগেই জানা অধিনায়ক উইলিয়ামসন, বিশ্বমানের দুই ফাস্ট বোলার টিম সাউদি, ট্রেন্ট বোল্টসহ বিশ্বকাপ টি-টোয়েন্টি স্কোয়াডের কেউ নেই বাংলাদেশ সফরে নিউজিল্যান্ড দলে। এর বাইরে, টম ল্যাথামের নেতৃত্বে স্বল্প পরিচিত ও তূলনামুলক অনভিজ্ঞ ক্রিকেটারে গড়া বহর নিয়ে বাংলাদেশের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ খেলবে নিউজিল্যান্ড।

সেই কিউই বহর এখন রাজধানীতে। মঙ্গলবার দুপুর সোয়া ১২ টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরন করেছে ব্ল্যাক ক্যাপ্সরা। ১৩ জন ক্রিকেটার ও ৭ কর্মকর্তা এসেছেন এই বহরে।

এদিকে তিনদিন হোটেলে জৈব সুরক্ষা বলয়ে থেকে আগামী ২৭ আগস্ট নিউজিল্যান্ড দল শেরে বাংলায় প্রথম অনুশীলন করবে। আর ১ সেপ্টেম্বর থেকে শুরু হবে ৫ ম্যাচ সিরিজ।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: